Ranbir Kapoor-Katrina Kaif

‘শাট আপ ক্যাটরিনা!’ প্রাক্তনের উপর মেজাজ হারান রণবীর, অভিনেত্রীর চোখেমুখে তীব্র ঘৃণা

সম্পর্কের কথা কখনওই স্বীকার করেননি তাঁরা। যদিও তাঁদের একান্ত যাপনের ছবি নেটপাড়ায় ছড়িয়ে পড়েছিল।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২৪ ১১:৫৮
Ranbir Kapoor lost his cool in front of camera and shouted at ex-girlfriend Katrina Kaif

ক্যাটরিনা কইফ ও রণবীর কপূর। ছবি: সংগৃহীত।

দীর্ঘদিন সম্পর্কে থাকার পরে বিচ্ছেদের পথে হেঁটেছিলেন ক্যাটরিনা কইফ ও রণবীর কপূর। শোনা যায়, তিক্ততার সঙ্গে সম্পর্কে দাঁড়ি টানেন তাঁরা। তবে তার পরেও অনুরাগ বসুর ‘জগ্গা জসুস’ ছবিতে কাজ করেছেনতাঁরা। ছবির প্রচারমূলক অনুষ্ঠানে একসঙ্গে তাঁদের দেখা মিলেছে। তবে সেই কাজ মোটেও সহজ ছিল না, দু’জনের ক্ষেত্রেই। প্রায়ই মেজাজ হারাতেন তাঁরা। এমনই একটি ঘটনা ক্যামেরাবন্দি হয়। মেজাজ হারিয়ে রণবীর ক্যামেরার সামনেই ক্যাটরিনাকে ধমক দিয়েছিলেন। সম্পর্কের কথা কখনওই স্বীকার করেননি তাঁরা। যদিও তাঁদের একান্ত যাপনের ছবি নেটপাড়ায় ছড়িয়ে পড়েছিল।

Advertisement

২০১৬ সালে তাঁদের বিচ্ছেদের খবরও চাপা থাকেনি। বিচ্ছেদের পরে এক বেতার মাধ্যমের সাক্ষাৎকারে গিয়েছিলেন রণবীর ও ক্যাটরিনা। সঞ্চালক প্রশ্ন করেছিলেন রণবীরকে। সেই প্রশ্নের উত্তর দিতে উদ্যত হন ক্যাটরিনা। সঙ্গে সঙ্গে মেজাজ হারান রণবীর। রেগে গিয়ে বলেন, “ক্যাটরিনা শাট আপ! আমাকে আমার উত্তরটা দিতে দাও।” রণবীরের এই প্রতিক্রিয়ার পরে ক্যাটরিনাও থেমে থাকেননি। হাসতে হাসতে ক্যাটরিনা প্রশ্ন করেন, মুহূর্তটা ভাল করে ক্যামেরাবন্দি করা হয়েছে কি না? রণবীর ফের মেজাজ হারিয়ে দাবি করেন, তাঁর কথা বলার অধিকারই নেই। ক্যাটরিনা তাঁর সমস্ত কথায় নাক গলাচ্ছেন।

এই ভিডিয়ো দেখে নেটপাড়া অবাক। তাঁরা প্রশ্ন করেন, “কী ভাবে এতটা সময় একসঙ্গে থাকলেন রণবীর ও ক্যাটরিনা?” এক নেটাগরিকের মন্তব্য, “আমি ‘জগ্গা জাসুস’-এর প্রচারের পুরনো সাক্ষাৎকারগুলো দেখছিলাম গতকাল। রণবীরের প্রতি ক্যাটরিনার ঘৃণা স্পষ্ট। রণবীরকে সহ্যই করতে পারছেন না ক্যাটরিনা। রণবীর নিজের ভাবমূর্তি বাঁচানোর জন্য বিশেষ কিছু বলতে পারছেন না ঠিকই। তবে তিনিও খুব ভাল আচরণ করেননি ক্যাটরিনার সঙ্গে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement