Ram Gopal Varma

Ram Gopal Varma: মহিলার সঙ্গে ঘনিষ্ঠ হয়ে নাচছেন ‘রামগোপাল’, পরিচালককে ঘিরে বিতর্ক

অনেকেই নেটমাধ্যমে ‘রামগোপাল’-এর  নাচের প্রশংসা করেছেন। কেউ কেউ আবার তাঁকে এই অবতারে দেখে খানিক অবাক।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ অগস্ট ২০২১ ২০:৫৭
রাম গোপাল ভার্মা

রাম গোপাল ভার্মা

বিতর্কে রামগোপাল বর্মা। নেটমাধ্যমে ‘ট্রেন্ডিং’ তিনি। এ সব কিছুই হয়েছে এক ভিডিয়োর মহিমায়। ইনায়া সুলতানা নামে এক অভিনেত্রীর জন্মদিনে তাঁর সঙ্গে নাচতে দেখা যাচ্ছে পরিচালককে। নেটমাধ্যমে পোস্ট হওয়া ভিডিয়োতে দেখা যাচ্ছে, ইনায়ার সঙ্গে বেশ ঘনিষ্ঠ হয়ে নাচছেন এক পুরুষ। কিন্তু আলোর অভাবে স্পষ্ট ভাবে তাঁর মুখ দেখা যাচ্ছে না। রামগোপালের সঙ্গে ভিডিয়োয় দৃশ্যমান লোকটির চেহারার মিল চোখে পড়ার মতো। নেটাগরিকদের একাংশ ধরেই নিয়েছেন, ভাইরাল হওয়া সেই ভিডিয়োয় পরিচালককে নাচতে দেখা যাচ্ছে।

অনেকেই নেটমাধ্যমে ‘রামগোপাল’-এর নাচের প্রশংসা করেছেন। কেউ কেউ আবার তাঁকে এই অবতারে দেখে খানিক অবাক। নিজেকে নিয়ে আকস্মিক হইচই দেখে অবশেষে নীরবতা ভাঙলেন পরিচালক। টুইটারে তিনি লিখলেন, ‘আমার নাম করে এই ভিডিয়োটি নেটমাধ্যমে ছড়ানো হয়েছে। আমি বালাজি, গণপতি, জিশু প্রমুখের দিব্যি দিয়ে বলছি ভিডিয়োটি আমার নয়।’

Advertisement

রামগোপাল টুইট করলেন। নেটাগরিকরা তা পড়লেনও। কিন্তু বিশ্বাস করলেন না মোটেই। বিতর্কিত সেই ভিডিয়ো নিয়ে বাড়তে থাকে চর্চা। ফলত আবারও সাফাই গাইতে হয় রামগোপালকে। তবে এ বার খানিক মজার ছলে তিনি লেখেন, ‘আমি আবারও বলতে চাই এই ভিডিয়োটিতে যে লোকটিকে দেখা যাচ্ছে, সে আমি নই। এই মহিলাও ইনায়া সুলতানা নন। আমেরিকান প্রেসিডেন্ট জো বাইডেনের দিব্যি দিয়ে বলছি।’

রামগোপালের এই টুইটটিকে রিটুইট করেন ইনায়া সুলতানা। অর্থাৎ নিঃশব্দেই পরিচালকের বক্তব্যকে সমর্থন জানিয়ছেন তিনি। কিন্তু ভিডিয়োয় দৃশ্যমান মহিলা যে পোশাক পরে রয়েছেন, ২১ অগস্ট হুবহু একই পোশাকে জন্মদিন পালনের ছবি দিয়েছিলেন ইনায়া।

কিন্তু আদৌ সত্যিটা কী? রামগোপালই কি নাচছিলেন সেই মহিলার সঙ্গে? নাকি সবটাই চোখের ভুল? উত্তর খুঁজছে নেটমাধ্যম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement