Rakhi Sawant

Rakhi sawant: গলায় দড়ি দিচ্ছিলাম, স্বামীই আমার মৃত্যুর কারণ হতে চলেছিল: রাখি

ভাল আছেন বলেই কি অন্ধকার সময়টা স্পষ্ট হয়ে ওঠে রাখির? প্রাক্তন স্বামীকে আজও সহ্য করতে পারেন না তিনি।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ১২:১৯
 ইদানীং ভাল আছেন রাখি সবন্ত

ইদানীং ভাল আছেন রাখি সবন্ত

বিতর্ক তাঁর পিছু ছাড়ে না। তবে ইদানীং ভাল আছেন রাখি সবন্ত। মানসিক বিপর্যয় কাটিয়ে বহু দিন পর জীবনের সেরা সময়টা কাটাচ্ছেন। সৌজন্যে প্রেমিক আদিল খান দুরানি। যদিও প্রাক্তন স্বামী রীতেশের প্রতি আক্রোশ যায়নি রাখির।

এক সাক্ষাৎকারে রাখি জানান, রীতেশকে কোনও দিন ক্ষমা করতে পারবেন না তিনি। ওঁর অত্যাচার সহ্য করতে না পেরেই বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিয়েছিলেন রাখি।

Advertisement

‘বিগ বস’ তারকার কথায়, ‘‘আমার মায়ের সঙ্গে যা করেছে তার পর আমি রীতেশকে কোনও দিন ক্ষমা করতে পারব না। আমি যখন ‘বিগ বস’-এ ছিলাম, মায়ের যত্নটুকু করেনি। বাড়ির একটাও বিল মেটায়নি। উল্টে আমার মাকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে পাঠিয়ে দিয়েছিল। খোঁজ নেয়নি। ওকে মানুষ বলব?’’

এর পরই রাখি মানসিক অবসাদে চলে যান বলে জানান। কারও সঙ্গে কথা বলতেন না সে সময়। এমনকি আত্মহত্যার চিন্তা করতেন। গলায় দড়ি দেওয়ার কথা ভেবেছেন অনেক বার। রাখির কথায়, সে সময় কেউ তাঁকে আঘাত করে থাকলে শক্তি ছিল না সেটা বোঝার। ঘোরের মধ্যে কেটে গিয়েছে। না মরে কী ভাবে বেঁচে ছিলেন সেটাই আশ্চর্য।

তবে ঈশ্বরের আশীর্বাদের মতো আদিল এসেছিলেন রাখির জীবনে। তিনিই সব কিছু বদলে দিয়েছেন বলে জানান রাখি। ত্রাতার মতো আশ্রয় দিয়েছেন অভিনেত্রীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement