Rajkummar Rao

হিরো হওয়ার তোড়জোড়, ‘ভিড়’-এর জন্য কি প্লাস্টিক সার্জারি করিয়েছেন রাজকুমার?

নায়কের চরিত্রে বহু বার প্রত্যাখ্যাত হয়েছেন রাজকুমার। তাঁর উচ্চতা, চেহারা, তাঁর শারীরিক গঠন— সব কিছুই প্রতিবন্ধক হয়ে উঠেছিল। এমনকি ভ্রু-র আকৃতির জন্যও তাঁকে বাতিল করা হয়েছে!

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ১১:০৪
Rajkummar Rao reacts to plastic surgery rumours

চেহারায় বদল আনতে তিনি কি প্লাস্টিক সার্জারি করিয়েছেন? প্রচার অনুষ্ঠানেই জিজ্ঞাসা করা হয় রাজকুমারকে। ছবি—সংগৃহীত

বেশির ভাগ বলিউড তারকার কাছে রূপই শেষ কথা। এখনও অবধি সেই ধারণা থেকে বেরিয়ে আসতে পারেননি বহু অভিনেতা। তাই প্লাস্টিক সার্জারির চল রয়েছে। অভিনেতা রাজকুমার রাও কি সেই পথেই হাঁটলেন? এ নিয়ে প্রশ্নের মুখে পড়তে হল ‘ভিড়’-এর নায়ককে।

অনুভব সিংহ পরিচালিত ‘ভিড়’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শুক্রবার। এই ছবিতে পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন রাজকুমার। দর্শকের মতে, অন্য রকম দেখাচ্ছে অভিনেতাকে। চেহারায় বদল আনতে তিনি কি প্লাস্টিক সার্জারি করিয়েছেন? প্রচার অনুষ্ঠানেই জিজ্ঞাসা করা হয় রাজকুমারকে।

Advertisement

সটান অস্বীকার করলেন অভিনেতা। শুধু তা-ই নয়, জানালেন, এ সব কথা জিজ্ঞাসা করলে তাঁর হাসি পায়। ২০১০ সালে রামগোপাল বর্মার ‘রান’ ছবিতে ছোট একটি চরিত্রে অভিনয় করে বলিউডে আত্মপ্রকাশ করেন রাজকুমার। ওই বছরই দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ‘লভ, সেক্স অউর ধোকা’ ছবিতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেন তিনি।

সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন, নায়কের চরিত্রে কত বার তিনি প্রত্যাখ্যাত হয়েছেন। তাঁর উচ্চতা, চেহারা, তাঁর শারীরিক গঠন এই সব কিছুই প্রতিবন্ধক হয়ে দাঁড়িয়েছিল। এমনকি, ভ্রু-র আকৃতির জন্যও তাঁকে বাতিল করা হয়েছে!

এত কিছুর পরও কি প্ল্যাস্টিক সার্জারি করে রূপবান হওয়ার চেষ্টা করেননি রাজকুমার? সিদ্ধার্থ কন্ননের সঙ্গে এক সাক্ষাৎকারে রাজকুমার বললেন, “না ভাই কোনও প্লাস্টিক সার্জারি হয়নি।” তার পরেই অভিনেতা বলেন, “কিছুই না, হাসি পায়। লোকজন তো কত কিছুই বলে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement