Raj Kundra

Raj Kundra and Shilpa Shetty: বিপাকে শার্লিন, রাজ-শিল্পার ৫০ কোটি টাকার মানহানির মামলা অভিনেত্রীর বিরুদ্ধে

রাজ-শিল্পার আইনজীবী জানিয়েছেন, তাঁদের বিরুদ্ধে শার্লিন যে অভিযোগগুলি এনেছেন, সেগুলি মিথ্যা এবং ভিত্তিহীন।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২১ ২২:১৯
শার্লিন চোপড়ার বিরুদ্ধে মানহানির মামলা করলেন রাজ কুন্দ্রা এবং শিল্পা শেট্টি।

শার্লিন চোপড়ার বিরুদ্ধে মানহানির মামলা করলেন রাজ কুন্দ্রা এবং শিল্পা শেট্টি। ফাইল চিত্র।

শার্লিন চোপড়ার বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির মামলা করলেন রাজ কুন্দ্রা এবং শিল্পা শেট্টি। দিন কয়েক আগেই তারকা-দম্পতির আইনজীবী আইনি পদক্ষেপ করার আগাম সতর্কতা দিয়েছিলেন। এর পরেই যৌন হেনস্থার জন্য তাঁদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন তিনি।

রাজ-শিল্পার আইনজীবী জানিয়েছেন, তাঁদের বিরুদ্ধে শার্লিন যে অভিযোগগুলি এনেছেন, সেগুলি মিথ্যা এবং ভিত্তিহীন। রাজের কোনও অ্যাপের সঙ্গে যুক্ত ছিলেন না শিল্পা। তাঁদের ভাবমূর্তি নষ্ট করার ভয় দেখিয়ে নাকি টাকা পেতে চাইছিলেন শার্লিন।

Advertisement

তাঁর করা মামলা যে মিথ্যা, চলতি বছরের এপ্রিল মাসে শিল্পাকে সে কথা নিয়েই জানিয়েছিলেন শার্লিন। রাজ-শিল্পার আইনজীবীর দাবি, নিজের কৌঁসুলির পরামর্শ মতো এই কাজ করেছিলেন অভিনেত্রী। শার্লিন নিজেই নাকি মিথ্যা মামলা করে লজ্জিত হয়ে দুঃখপ্রকাশ করেছিলেন শিল্পার কাছে। তারকা-দম্পতির থেকে নাকি ৪৮ লক্ষ টাকা দাবি করেছিলেন তিনি।

পর্ন-কাণ্ডে রাজ গ্রেফতার হওয়ার পর থেকে তাঁর বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছিলেন শার্লিন। কিন্তু রাজ জামিন পাওয়ার কিছু দিনের মধ্যেই পাল্টা চাপে পড়লেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement