Rahul Arunoday Banerjee

Rahul-Sandipta: আমার সব মন কেমনের ঠিকানা তুই, সন্দীপ্তার জন্মদিনে রাহুলের অকপট স্বীকারোক্তি

পোস্ট দেখে নেটাগরিকের খোঁচা, ‘সবার সঙ্গেই আপনি সম্পর্ক ভালই ধরে রাখতে জানেন।’

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২১ ১২:১৭
রাহুল এবং সন্দীপ্তা।

রাহুল এবং সন্দীপ্তা।

ইনস্টাগ্রাম আর ফেসবুকে আলাদা আলাদা পোস্ট। বৃহস্পতিবার গভীর রাতে এবং শুক্রবার সকালে সেখানে আলাদা ভাবে ‘ভাল বন্ধু’ সন্দীপ্তা সেনকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। সময়ের হিসেব বলছে, জন্মদিনের আগের রাতে আন্দাজ ১টা ১০ নাগাদ তিনি ইনস্টাগ্রামে তাঁর বন্ধুকে শুভেচ্ছা জানিয়ে একটি পুরনো ছবি ভাগ করে নিয়েছেন। ছবি বলছে, কোনও এক পাহাড়ি পথে পাশাপাশি বসে দুই অভিনেতা বন্ধু। গায়ে জড়ানো শীত পোশাক। সেখানেই অভিনেতার অকপট স্বীকারোক্তি, ‘আমার সব মন কেমনের ঠিকানা তুই’! তার পরেই শুভেচ্ছা বাণী, ‘শুভ জন্মদিন সন্দীপ্তা’। সন্দীপ্তাও খুশি বন্ধুর থেকে শুভেচ্ছা পেয়ে। একই পোস্টে রাহুলকে ট্যাগ করে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

রাহুলের পোস্ট দেখে আরও অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন সন্দীপ্তাকে। কিছু নেটাগরিক রাহুলকে বলেছেন, ‘সবার সঙ্গেই আপনি ভালই সম্পর্ক ধরে রাখতে জানেন।’ জনৈক নেটাগরিক কবিতার ভাষায় বলেছেন, ‘তৃষ্ণা বুকে জলের সঙ্গে ঝগড়া করে। ঝগড়া শেষে জল হয়ে জলেই মরে! যেটা ছিল না ছিল না বোঝার সেটা না বোঝাই থাক। সব বুঝলে নষ্ট জীবন’! ধারাবাহিক ‘দেশের মাটি’র ‘রাজা’ যদিও এই ধরনের মন্তব্যে কোনও দিনই আমল দেন না।

Advertisement

শুক্রবার, জন্মদিনের সকালে তিনি ফেসবুকে তুলে এনেছেন সন্দীপ্তার এক টুকরো ছেলেবেলা। ছবি বলছে, সম্ভবত পাড়ার রবীন্দ্র জয়ন্তীতে নাচে অংশ নিয়েছেন অভিনেত্রী। এই ছবি দিয়ে রাহুলের বক্তব্য, ‘শিশু বয়সের শিল্পীসত্তা আজও যেন ছেলেবেলাতেই বন্দি’। এখানেও রাহুলকে ভালবাসার চিহ্ন এঁকে ধন্যবাদ জানিয়েছেন সন্দীপ্তা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement