radhika apte

Radhika Apte: প্রথম বাণিজ্যিক ছবি ‘বিক্রম বেদ’-এর শ্যুটিং শেষ হতে কেঁদে ফেলেছিলেন রাধিকা!

একের পর এক বাণিজ্যিক ছবির প্রস্তাব ফেরালেও ‘বিক্রম বেদ’-কে অগ্রাহ্য করতে পারেননি রাধিকা। ভাগ করে নিলেন সেই অভিজ্ঞতা।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ জুন ২০২২ ১৭:৫৩
এ ছবির অভিজ্ঞতা যে আলাদাই!

এ ছবির অভিজ্ঞতা যে আলাদাই!

এই প্রথম বাণিজ্যিক ছবি করে এত আনন্দ পেয়েছেন রাধিকা আপ্তে। বড় কাজ, অথচ এতটাই গোছানো যে শ্যুটিং স্পটে আসতে হয়েছিল মাত্র ১২ দিন। ঝটিকা সফরের মতোই শেষ হয়েছিল ‘বিক্রম বেদ’-এর হিন্দি সংস্করণের শ্যুটিং। কাজ শেষ হতেই কেঁদে ভাসান রাধিকা।

কেন এত মনখারাপ? রাধিকা জানান, পরিচালক দম্পতি গায়ত্রী এবং পুষ্কর দু’জনেই এত ভাল মানুষ যে, ওঁদের সাহচর্য ছেড়ে যেতেই ইচ্ছে করত না। স্বামী-স্ত্রী জুটিতে একই ফেসবুক প্রোফাইল ভাগ করে নেটমাধ্যমে থাকেন বলেও জানান অভিনেত্রী।

Advertisement

‘বিক্রম বেদ’ ছবিতে রাধিকা ছাড়াও অভিনয় করেছেন হৃত্বিক রোশন, সইফ আলি খান এবং অন্যান্যরা। চলতি বছর ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে ছবিটি।

কিন্তু হঠাৎ চেনা গণ্ডি ছেড়ে বাণিজ্যিক ছবিতে কেন এলেন রাধিকা? মুম্বই সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, তাঁর আগ্রহের কারণ ছিল ছবির অন্তর্নিহিত দৃষ্টিভঙ্গি। চলতি দুনিয়াকে সাদা-কালো হিসেবে না দেখে সূক্ষ্ম স্তরে উপস্থাপন করেছে ‘বিক্রম বেদ’। এই ব্যাপারটাই তাঁকে টেনেছিল বলে জানান রাধিকা।

‘পার্চড’-এর অভিনেত্রীর কথায়, ‘‘অনেক বড় বড় ছবির প্রস্তাব ফিরিয়েছি। কিন্তু এই চিত্রনাট্যের সঙ্গে আমার আবেগ-অনুভূতি মিলে গিয়েছিল। আমিও এ ভাবেই ভাবি। তাই অগ্রাহ্য করতে পারিনি। এত উপভোগ করেছি কাজ করে যে, বলার নয়! শ্যুটিং শেষ হতে তাই কেঁদে ফেলেছিলাম।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement