Pushpa 2 : The Rule

‘পুষ্পা ২’ ছবিতে ঊর্বশীর তিন মিনিটের নাচ, টেক্কা দিতে পারবেন সামান্থাকে?

‘উ অন্তভা’ গানের মাধ্যমেই আইটেমে হাতেখড়ি সামান্থার। এ বার শোনা যাচ্ছে, ‘পুষ্পা ২’ ছবিতে সামান্থার বদলে দেখা যাবে ঊর্বশীর নাচ। পারিশ্রমিকের দিকে বাজিমাত করল কে?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৩ ১৯:১৫
Picture Of Samantha Ruth Prabhu and Urvashi Rautela

(বাঁ দিকে) সামান্থা রুথ প্রভু। ঊর্বশী রাউতেলা (ডান দিকে)। ছবি : সংগৃহীত।

২০২১ সালে মুক্তি পায় ‘পুষ্পা: দ্য রাইজ়’। এই ছবির সাফল্যে দক্ষিণী অভিনেতা অল্লু অর্জুনকে রাতারাতি সর্বভারতীয় স্তরে পরিচিত দেয়। এ বার দর্শক মুখিয়ে রয়েছেন এই ছবির দ্বিতীয় ভাগের জন্য। ইতিমধ্যেই শুরু হয়েছে ‘পুষ্পা: দ্য রুল’-এর শুটিং। এই ছবির প্রথম পর্বে সাফল্যে যেমন অবদান রয়েছে অল্লু অর্জুন-রশ্মিকা মন্দনাদের, ঠিক ততটাই রয়েছে এই ‘উ অন্তভা’ গানটি। শুধু গানের কথা বা সুর নয়, দক্ষিণী নায়িকা সামান্থা রুথ প্রভুর নাচের আবেদনে উত্তাল কাশ্মীর থেকে কন্যাকুমারী। এর আগে নিজের কেরিয়ারে কোনও দিনও আইটেম নম্বর করতে দেখা যায়নি তাঁকে। এই গানের মাধ্যমেই আইটেমে হাতেখড়ি সামান্থার। তাতেই কেল্লাফতে। এ বার শোনা যাচ্ছে এই ছবি একটি আইটেম নম্বরে দেখা যাবে অভিনেত্রী ঊর্বশী রাউতেলাকে। পারিশ্রমিকের দিকে সামান্থাকে টেক্কা দিতে পারবেন উর্বশী!

Advertisement

‘উ অন্তভা’ গানটি মোটামুটি ৩ মিনিটের। যার জন্য প্রায় ৫ কোটি টাকা পারিশ্রমিক নেন সামান্থা রুথ প্রভু। যদিও প্রথমে প্রস্তাব ফিরিয়ে দেন সামান্থা। শেষমেশ অল্লুর কথায় এই আইটেম নম্বর করতে রাজি হন অভিনেত্রী। অন্য দিকে, ঊর্বশী ‘আইটেম গার্ল’ বলে বেশ নামডাক রয়েছে বলিউডে। বেশ কিছু হিট নম্বরও রয়েছে তাঁর। এ বার শোনা যাচ্ছে, এই ছবির দ্বিতীয় ভাগে একটি বিশেষ নাচ থাকতে চলেছে তাঁর। সেই জন্য নাকি প্রায় ২ থেকে ৩ কোটি টাকা পারিশ্রমিক নেবেন ঊর্বশী। যদিও এখন পর্যন্ত যা খবর তাতে পারিশ্রমিকের দিকে সামান্থাকে টেক্কা দিতে পারেননি ঊর্বশী। শোনা যাচ্ছে, রণবীর সিংহকেও নাকি দেখা যেতে পারে ‘পুষ্পা ২’-তে। এখনও পর্যন্ত গোটা দেশের একাধিক জায়গায় শুটিং করেছেন অল্লু অর্জুন ও ছবির গোটা টিম। খবর, আগামী বছর মে মাস নাগাদ মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা: দ্য রুল’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement