Priyanka Chopra

Priyanka-Nick: মালতীকে নিয়ে হাঁটি হাঁটি পা পা নিকের, প্রথম পিতৃদিবসে প্রিয়তমকে শুভেচ্ছা প্রিয়ঙ্কার

এই প্রথম পিতৃদিবসের সুখ! নিক রোজ ভাবেন, আজ আরও খানিক বড় হয়ে গেল মেয়ে। এ বার হাঁটতেই শুরু করে দিলেন মেয়ের হাত ধরে!

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ জুন ২০২২ ১৬:২৪
ক্যালিফোর্নিয়ার বাড়ি জুড়ে এখন ছোট্ট মেয়ের ছোট্ট ছোট্ট গল্প।

ক্যালিফোর্নিয়ার বাড়ি জুড়ে এখন ছোট্ট মেয়ের ছোট্ট ছোট্ট গল্প।

নিক জোনাস আর প্রিয়ঙ্কা চোপড়ার জীবন জুড়ে এখন একটাই নাম। মালতী! মালতী ম্যারি চোপড়া জোনাস। ক্যালিফোর্নিয়ার বাড়ি জুড়ে এখন ছোট্ট মেয়ের ছোট্ট ছোট্ট গল্প। খুদে কন্যার কুট্টি পা নিজের গালে ছুঁইয়ে পিতৃত্বের ঘ্রাণ নেন মার্কিন সঙ্গীততারকা নিক। আর প্রিয়ঙ্কা? অনুভব করেন এই মধুরতম অধ্যায়। মা মধু থেকে মেয়ে মালতী, এক পূর্ণ জীবন।

সদ্য বাবা হয়েছেন নিক। এই প্রথম আন্তর্জাতিক পিতৃদিবসের অর্থ যেন তাঁর কাছে পুরোপুরি ধরা দিল। সারা ক্ষণ মালতীকে ছুঁয়ে থাকতে থাকতে কেবলই মনে হয়, মেয়ে আরও একটু কি বড় হয়ে গিয়েছে আজ? এ দিকে সবে ৫ মাসে পড়েছে একরত্তি মেয়ে। তার মধ্যে হাসপাতালেই কাটিয়ে দিয়েছে ১০০ দিন। বাড়ি এল এই তো সে দিন!

Advertisement

বাবার মন অত কিছু কবেই বা বুঝেছে! পিতৃদিবসের সকালে তাই নিক একরত্তিকে নিয়েই ‘হাঁটি হাঁটি পা পা’। নিজের দু’পায়ের মাঝে আগলে রাখা মেয়ের ছোট্ট দুটো পা। খুদে কন্যের লালচে বাদামি ফ্রকে সাদা ফুল ছাপ। মালতীও যেন দিব্যি মজা পেয়েছে!

এ সবের মাঝেই চোখ টানে নিক আর মালতীর জুতো জোড়া। দুজনের পায়েই সাদা জুতো। তবে নিকের বাঁ পাটি জুতোয় লেখা মেয়ের নামের প্রথম অক্ষর, অন্যাটায় ‘বাবা’। অর্থাৎ ‘মালতীর বাবা’। আর মেয়ের দু’পাটি জুতোয় মালতীর নামের প্রথম অক্ষর ‘এম’।

এমন দৃশ্য আজীবনের মতো ধরে রাখার সুযোগ কেউ ছাড়ে! প্রিয়ঙ্কাও ছাড়েননি! ম্যাচিং জুতোয় বাবা-মেয়ের ‘হাঁটি হাঁটি পা পা’ পলকে ক্যামেরাবন্দি। আর তাতেই প্রিয়তমকে প্রথম পিতৃদিবসের শুভেচ্ছা জানিয়েছেন নিক-ঘরনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement