Malti Marie Chopra Jonas

পুতুলখেলায় মন নেই মালতীর! সপ্তাহান্তে কী ভাবে সময় কাটাতে ভালবাসে প্রিয়ঙ্কা-কন্যা?

বয়স তার সবে এক। এখনও হামাগুড়িই তার সম্বল। তাতে কী! এর মধ্যেই মা-বাবার সৌজন্যে দুনিয়াজোড়া নাম মালতী মেরি চোপড়া জোনাসের।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ২১ মে ২০২৩ ১৭:১৬
Priyanka Chopra Jonas reveals what Malti Marie likes to play with on weekends.

চলতি বছরে সবে এক বছর পূর্ণ করেছে মালতী মেরি চোপড়া জোনাস। ছবি: সংগৃহীত।

বয়স তার সবে এক। হামাগু়ড়িই এখন তার পথচলার একমাত্র উপায়। অথবা মা ও বাবার কোলে চেপে নানা অনুষ্ঠানে যাওয়া। তাও না হলে প্র্যামে চেপেই নিউ ইয়র্কের সেন্ট্রাল পার্কের মতো জায়গায় যাতায়াত করে প্রিয়ঙ্কা চোপড়া জোনাস ও নিক জোনাসের মেয়ে মালতী মেরি চোপড়া জোনাস। নিজের পায়ে এখনও সে দাঁড়াতে শেখেনি ঠিকই, তবে বড় হয়ে যে নামীদামি গাড়ির দিকেই তার চোখ যাবে, সে আভাস পাওয়া গেল এখনই।

Advertisement
Instagram story by Priyanka Chopra Jonas.

পুতুল নয়, খেলনা গাড়ির দিকেই ঝোঁক বেশি মালতীর। ছবি: ইনস্টাগ্রাম।

প্রিয়ঙ্কা ও নিকের একমাত্র মেয়ে মালতী মেরি। এই বয়সে তার খেলনা হতে পারে টেডি বিয়ার বা গালফোলা আইসক্রিম ডল। কিন্তু সেই সব অনুমান একেবারেই খাটছে না মালতীর ক্ষেত্রে। পুতুল নয়, বরং গাড়ি নিয়ে খেলে বড় হচ্ছে প্রিয়ঙ্কার মেয়ে। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় একটি ছবি পোস্ট করেন প্রিয়ঙ্কা। সেখানে দেখা যাচ্ছে, গোলাপি ও নীল রঙের একটি জামা পরে আছে মালতী। খেলা করছে গাড়ি নিয়ে। পাশে সাজানো আরও বেশ কিছু খেলনা। তবে গাড়ির দিকেই নজর বেশি মালতীর। মেয়ের পছন্দ ঠিক বুঝতে পেরেছেন মা। প্রিয়ঙ্কার ইনস্টাগ্রাম স্টোরির বিবরণীতেই মিলেছে তার প্রমাণ।

মাস খানেক আগে ভারতে এসে এক সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা জানান, তাঁর বাড়িতে কখনও তাঁর ও তাঁর ভাই সিদ্ধার্থের মধ্যে কোনও ফারাক করা হয়নি। সমান অধিকার নিয়ে বড় হয়েছেন দুই ভাই-বোন। মেয়েকেও সে ভাবেই বড় করতে চান প্রিয়ঙ্কা। মেয়ে যাতে নিজের অধিকার বুঝে নিতে পারে, এবং সব ক্ষেত্রে নিজেকে আত্মবিশ্বাসের সঙ্গে মেলে ধরতে পারে, সেই শিক্ষাই ছোটবেলা থেকে মালতীকে দিতে চান ‘সিটাডেল’ তারকা। সম্প্রতি আন্তর্জাতিক মাতৃদিবসে নিজের মা মধু মালতী চোপড়া ও শাশুড়ি ডেনিস জোনাসকে কুর্নিশ জানিয়ে সমাজমাধ্যমের পাতায় একটি পোস্ট করেন প্রিয়ঙ্কা। শক্তিশালী ও কৃতী মায়েদের বংশধর মালতী, সে কথা মাথায় রেখেই বড় করবেন তাকে, বদ্ধপরিকর আন্তর্জাতিক তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement