Deepika Padukone-Priyanka Chopra

কর্ণের সামনে অস্বস্তিতে দীপিকা, পরিস্থিতি সামাল দিতে পরিচালককে জোর ধমক প্রিয়ঙ্কার!

দীপিকাকে বেকায়দায় ফেলার চেষ্টা করেন কর্ণ। সঙ্গে সঙ্গে দীপিকার জন্য রুখে দাঁড়ান প্রিয়ঙ্কা। তার পর?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৪ ১৯:৩০
(বাঁ দিক থেকে) দীপিকা পাড়ুকোন, কর্ণ জোহর, প্রিয়ঙ্কা চোপড়া।

(বাঁ দিক থেকে) দীপিকা পাড়ুকোন, কর্ণ জোহর, প্রিয়ঙ্কা চোপড়া। ছবি: সংগৃহীত।

বলিউড যেন বিরাট এক রঙ্গমঞ্চ! প্রতি মুহূর্তে এখানে পাল্টে যায় সম্পর্কের সমীকরণ। আজ যাঁরা ভাল বন্ধু, আগামিকালও যে তাঁদের মধ্যে বন্ধুত্ব অটুট থাকবে, তার নিশ্চয়তা দিতে পারেন না কেউই। প্রিয়ঙ্কা চোপড়া জোনাস ও কর্ণ জোহরের বন্ধুত্বের সম্পর্কও ব্যতিক্রম নয়। এক সময় বেশ ভাল বন্ধুত্ব ছিল প্রিয়ঙ্কা ও কর্ণের। ‘ধর্মা প্রোডাকশনস’-এর সঙ্গে পর পর বেশ কয়েকটি ছবি করেন প্রিয়ঙ্কা। ‘কফি উইথ কর্ণ’ শোয়ের নিয়মিত অতিথি ছিলেন প্রিয়ঙ্কা। সে রকমই এক পর্বে প্রিয়ঙ্কার সঙ্গে নিমন্ত্রণ জানান দীপিকা পাড়ুকোনকে। সেখানেই দীপিকাকে বেকায়দায় ফেলার চেষ্টা করেন কর্ণ। সঙ্গে সঙ্গে দীপিকার জন্য রুখে দাঁড়ান প্রিয়ঙ্কা। জোর ধমক দিলেন পরিচালককে। কিন্তু কী এমন করেছিলেন কর্ণ?

Advertisement

২০১৫ সালে চুপিচুপি দীপিকার সঙ্গে বাগ্দান সারেন রণবীর সিংহ। এই তথ্য প্রথম প্রকাশ্যে আনেন দীপিকা, গত বছর ‘কফি উইথ কর্ণ’-এর অষ্টম সিজ়নে। ‘গোলিয়োঁ কী রাসলীলা রাম-লীলা’ ছবির সেটে তাঁদের প্রেমের সূত্রপাত। তার পর প্রায় ৬ বছর গোপনে প্রেম করার পর বিয়ের পিঁড়িতে বসেন জুটি। যে সময় রণবীরের সঙ্গে প্রেমপর্ব চলছে দীপিকার, সেই সময় কর্ণের শোয়ে অতিথি হয়ে আসেন অভিনেত্রী। দীপিকাকে বার বার তাঁর প্রেমজীবন নিয়ে খোঁচা দিতে শুরু করেন পরিচালক। একটা সময় রণবীর সিংহের সঙ্গে সম্পর্কে আছেন কি না! সরাসরি জিজ্ঞেস করে বসেন কর্ণ। তাতেই খানিক ইতস্তত করতে থাকেন দীপিকা। তাঁর অস্বস্তি বুঝতে পেরে এগিয়ে আসেন প্রিয়ঙ্কা। দীপিকার হয়ে উত্তর দেন তিনিই। প্রিয়ঙ্কা বলেন, ‘‘কিছু মানুষ নিজের জীবনকে ব্যক্তিগত রাখতেই পছন্দ করে। তাতে তোমার কী অসুবিধে! তারকাদের নব্বই শতাংশ জীবনের জনসমক্ষে থাকলেও বাকি দশ শতাংশ ব্যক্তিগত থাকুক, কেমন।” প্রিয়ঙ্কাকে পাশে পেয়ে ভরসা পান দীপিকাও। পরিস্থিতি বুঝে শেষে অন্য প্রশ্নে চলে যান কর্ণও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement