Kangana-Hrithik

‘প্রেম ভাঙার পর আর…’বিচ্ছেদের পরেও হৃতিককে খোঁচা দিয়ে কী বললেন কঙ্গনা?

হৃতিকের সঙ্গে প্রেম ভেঙেছেন বেশ কয়েক বছর হল। কঙ্গনার কণ্ঠে ফের প্রাক্তন প্রসঙ্গ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৪ ১৭:৫৬
(বাঁ দিকে) হৃতিক রোশন (ডান দিকে) কঙ্গনা রানাউত।

(বাঁ দিকে) হৃতিক রোশন (ডান দিকে) কঙ্গনা রানাউত। ছবি: সংগৃহীত।

হৃতিক রোশন ও কঙ্গনা রানাউতের সম্পর্কের গুঞ্জনে এক সময় সরগরম ছিল মায়ানগরী। দু’পক্ষের মধ্যে বিস্তর কাদা ছোড়াছুড়ি চলেছে। অবস্থা এমন পর্যায় পৌঁছয় যে আদালতের দারস্থ হন তাঁরা। তবে সে সবই অনেক দিন আগের ঘটনা। এখন হৃতিক ভাল আছেন সাবার সঙ্গে। অভিনেত্রী হওয়ার পাশাপাশি আরও এক পরিচিতি হয়েছে কঙ্গনার। তিনি মন্ডী লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে তাঁর আগামী ছবি ইমার্জেন্সি’। সেই ছবির প্রচারের ফাঁকে কঙ্গনার কণ্ঠে ফের প্রাক্তন প্রসঙ্গ। কী বললেন নিজের প্রেমজীবন নিয়ে?

Advertisement

হৃতিক-কঙ্গনার সম্পর্ক নিয়ে ফিসফিস টিনসেল টাউনে সেই ‘কৃষ ৩’-র সময় থেকেই শুরু। একসঙ্গে ‘কাইট্স’ ও ‘কৃষ ২’ছবিতে কাজ করেছেন তাঁরা। তত দিন লুকোছাপাই ছিল ব্যাপারটা। আচমকাই হৃতিকের সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন বলিউডের ‘কুইন’। যদিও কঙ্গনার প্রসঙ্গে সব সময় মৌনতা বজায় রেখেছেন হৃতিক। যদিও মাঝেমধ্যেই হৃতিককে খোঁচ দিয়ে নানা ইঙ্গিত দিয়ে থাকেন কঙ্গনা।

তবে এ বার সাফ জানান, প্রেম ভাঙার পর আর প্রাক্তনদের সঙ্গে যোগাযোগ রাখেন না কঙ্গনা। তাঁর কথায়, ‘‘আমি গ্রামের মেয়ে তো, যত ক্ষণ ভালবাসায় থাকি, মন থেকে ভালবাসি। আমি তাঁদের দলে পড়ি না, যাঁরা সম্পর্ক ভাঙার পরও মিষ্টি কথা বলে সম্পর্ক রাখতে পারে। যখন সম্পর্ক ভেঙে যায় আর পিছনে ফিরে তাকাই না।” হৃতিক ছাড়াও কঙ্গনার জীবনে একাধিক পুরুষ এসেছেন যাঁদের মধ্যে অন্যতম আদিত্য পাঞ্চোলি ও অধ্যয়ন সুমন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement