Priyanka Chahar Choudhary

ক্যামেরার সামনে পোশাক খুলতে নাকি নারাজ, কিন্তু ভিডিয়োয় কী করলেন ‘বিগ বস’-এর প্রিয়ঙ্কা?

ভিডিয়ো দেখে এক দল মনে করিয়ে দিতে চাইলেন, এই প্রিয়ঙ্কাই বলে গিয়েছেন, তিনি খোলামেলা হয়ে ক্যামেরার সামনে আসতে পছন্দ করেন না।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৪৮
Priyanka Chahar Choudhary Poses in A Blanket Inside Her Bedroom, Gets Brutally trolled

প্রিয়ঙ্কার অবাক করা ভিডিয়ো প্রকাশ্যে। ছবি: সংগৃহীত।

পরনে সুতোটি নেই। বিছানার চাদর জড়িয়েই শয্যা ছাড়লেন প্রিয়ঙ্কা চহার চৌধুরী। হাতে কফির কাপ নিয়ে চলে গেলেন জানলায়। বাইরে দেখছেন আর উষ্ণতা ছড়াচ্ছেন নিজে। এ হেন এক ভিডিয়ো হঠাৎ ঝড় তুলেছে সমাজমাধ্যমে। ‘বিগ বস ১৬’ শেষ হওয়ার পর যখন প্রিয়ঙ্কা সবার ভালবাসার পাত্রী, হঠাৎ ভেঙে যেতে বসল তাঁর ভাবমূর্তি।

সদ্য শেষ হওয়া ‘বিগ বস ১৬’-র দ্বিতীয় রানার আপ হয়েছেন তিনি। প্রিয়ঙ্কার নাম এখন নানা কারণেই চর্চার কেন্দ্রে। জিততে না পারলেও দর্শকের মন ছুঁয়েছেন তিনি। এ বার কি শাহরুখ খান আর সলমন খানের সঙ্গে কাজ করবেন? তা নিয়েও চলছে জল্পনা। এ সবের মধ্যে হঠাৎই সব কিছু ভেস্তে দিতে বসেছে পুরনো সেই ভিডিয়ো? যেখানে খোলামেলা ভাবেই ধরা দিয়েছেন প্রিয়ঙ্কা।

Advertisement

এক দল বলে উঠলেন, “নির্লজ্জ!” আর এক দল মনে করিয়ে দিতে চাইলেন, এই প্রিয়ঙ্কাই বিভিন্ন সময়ে বলে গিয়েছেন, তিনি খোলামেলা হয়ে ক্যামেরার সামনে আসতে পছন্দ করেন না। ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার ক্ষেত্রেও তাঁর সমস্যা রয়েছে। তা হলে এই ভিডিয়ো কী ভাবে বানিয়েছেন তিনি?

দেখা যায়, সাদাকালো সেই উষ্ণ ভিডিয়োর ক্যাপশনে লেখা, “যে ভাবে আমি সকাল উপভোগ করি কফির সঙ্গে। সঙ্গে মনোরম গান আর জানলা দিয়ে সুন্দর দৃশ্য।”

ভিডিয়োটি দেখে অবশ্য প্রশংসাও করলেন অনেকে। জানালেন, প্রিয়ঙ্কার এমন বলিষ্ঠ রূপ আগে দেখা যায়নি। আবার কেউ নিন্দা বর্ষণ করে লিখলেন, “এ সব করলে কেউ তোমায় ভাল সিনেমায় সুযোগ দেবে না। কেরিয়ার শেষ।”

কানাঘুষো শোনা যাচ্ছে, শাহরুখ অভিনীত ‘ডাংকি’ ও সলমন খানের হোম প্রোডাকশনের একটি ছবিতে অভিনয় করবেন প্রিয়ঙ্কা। এ প্রসঙ্গে তাঁর মন্তব্য, ‘‘আমি সদ্যই এই জগতে এসেছি। কারও সঙ্গেই এটা নিয়ে কথা বলবার সুযোগ পাইনি। শো শেষ হওয়ার পর সলমন স্যর তাঁর সঙ্গে দেখা করতে বলেছিলেন, কিন্তু এই মুহূর্তে এর বেশি কিছু এগোয়নি। আমার কাছে শাহরুখ এবং সলমন, দু’জনেই ভগবানের মতো। এই প্রস্তাবের ব্যাপারে আমার কোনও ধারণা নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement