Ileana D’Cruz

শেষমেশ ভাঙল গোপনীয়তার আগল, হবু সন্তানের বাবাকে প্রকাশ্যে আনলেন ইলিয়ানা

মা হতে চলেছেন ইলিয়ানা ডি’ক্রুজ়। গত এপ্রিল মাসেই এই খবর সমাজমাধ্যমের পাতায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন বলিউড অভিনেত্রী। হবু সন্তানের বাবা কে? দীর্ঘ দিন ধরে তা নিয়েই কৌতূহল অনুরাগীদের।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ জুলাই ২০২৩ ১২:২৪
Ileana D\\\'Cruz.

অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ়। ছবি: সংগৃহীত।

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ়। গর্ভাবস্থার নবম মাসে পা রেখেছেন অভিনেত্রী। গত এপ্রিল মাসে এই খুশির খবর সমাজমাধ্যমের পাতায় জানিয়েছিলেন তিনি। তার পরে একাধিক বার নিজের স্ফীতোদরের ছবি সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন। সময় মতো নিজের অনুরাগীদের জানিয়েছেন, কেমন আছেন তিনি। গর্ভাবস্থা কতটা উপভোগ করছেন, কোন কোন ক্ষেত্রে কিছুটা অসুবিধার সম্মুখীন হয়েছেন— সবটাই সমাজমাধ্যমের পাতায় সাজিয়েছেন ইলিয়ানা। তবে নিজের ভালমন্দের খবর সবার সঙ্গে ভাগ করে নিলেও নিজের প্রেমিক, তথা হবু সন্তানের বাবার পরিচয় এত দিন গোপনই রেখেছিলেন অভিনেত্রী। এ বার ভাঙল সেই গোপনীয়তার আগল। গর্ভাবস্থার শেষ পর্যায়ে এসে প্রেমিকের পরিচয় সবার সঙ্গে ভাগ করে নিলেন ‘বরফি’ খ্যাত অভিনেত্রী।

Advertisement
Ileana D'Cruz's Instagram story.

ইলিয়ানা ডি’ক্রুজ়ের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

এত দিন ধরে প্রেমিকের ঝাপসা ছবি সমাজমাধ্যমের পাতায় শেয়ার করেছেন ইলিয়ানা। প্রেমিকের পরিচয় যাতে গোপন থাকে, সে কথা মাথায় রেখে এমন ছবি পোস্ট করেছেন যাতে তাঁর মুখ দেখা না যায়। সেই পরম্পরায় এ বার ইতি টানলেন অভিনেত্রী। সম্প্রতি ইনস্টাগ্রামের পাতায় নিজের প্রেমিকের একটি বা দু’টি নয়, তিনটি ছবি পোস্ট করেন ইলিয়ানা। ন’মাসের গর্ভবতী তিনি, তাতে অবশ্য প্রেম থেমে থাকেনি। প্রেমিকের সঙ্গে ‘ডেট’-এ গিয়েছিলেন অভিনেত্রী। সেই ‘ডেট নাইট’-এর ছবিই ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন ইলিয়ানা। ছবিতে বেশ হাসিখুশি দেখাচ্ছে যুগলকে। ইলিয়ানার চোখেমুখে হালকা রূপটান, তবে জৌলুসের বেশির ভাগটাই ভরিয়েছে তাঁর একগাল হাসি। পাশে বসে থাকা প্রেমিকের চোখেমুখে আনন্দের ছাপ স্পষ্ট। তাঁর কাঁধে মাথা রেখেও ছবি তোলেন ইলিয়ানা। সেই সব ছবিই ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন অভিনেত্রী।

কে ইলিয়ানার এই প্রেমিক? কী তাঁর পরিচয়? তা অবশ্য এখনও জানা যায়নি। অভিনেত্রী তাঁর প্রেমিকের ছবি দেখিয়েছেন বটে, তবে তাঁর সম্পূর্ণ পরিচয় এখনও খোলসা করেননি। গর্ভাবস্থার প্রথম থেকেই সন্তানের পিতৃপরিচয় কিন্তু গোপনই রেখেছেন ইলিয়ানা। যদিও এর আগে ইনস্টাগ্রাম স্টোরিতে একটি সাদা-কালো ছবি পোস্ট করেন ইলিয়ানা। সেই ছবিতে ছিলেন তাঁর প্রেমিক ও প্রিয় পোষ্য। সেই ছবিতে তাঁর মুখ দেখে বোঝা যায়নি তিনি কে। কয়েক মাস আগে সমাজমাধ্যমের পাতায় তাঁর ও প্রেমিকের সাদা-কালো একটি ছবিও পোস্ট করেন ইলিয়ানা। সেই পোস্টে তিনি লেখেন, ‘‘মাতৃত্বের অনুভূতি আশীর্বাদের মতো। আমার শরীরের ভিতরে একটা নতুন প্রাণ বেড়ে উঠছে, এটা ভেবেই শিহরিত হই। কিন্তু কিছু কিছু দিন খুবই কঠিন! চোখ থেকে জল পড়া থামে না, অপরাধবোধে ভুগি। নিজেকে শক্ত করতে পারি না। তখন এই মানুষটা আমার হাত ধরে। আমার চোখের জল মুছিয়ে দেয়, আমাকে মজার মজার কথা শোনায়। আমাকে আগলে রাখে। তখন মনে হয়, হয়তো জীবনটা সত্যিই এত কঠিন নয়।’’ সন্তানসম্ভবা অবস্থায় চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে এগোতে গিয়ে যে সব সময় প্রেমিককে পাশে পেয়েছেন তিনি, তা-ও জানাতে ভোলেননি ইলিয়ানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement