PoriMoni Divorce

বিবাহবিচ্ছেদের নোটিস ধরিয়েছেন পরীমণি, কিছুই নাকি জানেন না, ঘুম কাটছে না স্বামী রাজের!

২০ সেপ্টেম্বর পরীমণি শরিফুল রাজকে ডিভোর্সের নোটিশ পাঠান। বিষয়টি নিয়ে যখন চারদিকে আলোচনা, তখন নাকি ঘুমিয়ে কেটেছে অভিনেত্রীর স্বামীর!

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৫৮
(বাঁ দিকে) পরীমণি (ডান দিকে) শরিফুল রাজ।

(বাঁ দিকে) পরীমণি (ডান দিকে) শরিফুল রাজ। ছবি: সংগৃহীত।

বাংলাদেশের চর্চিত অভিনেত্রী পরীমণি কখন যে কী করেন তা বোঝা শক্ত! পেশাদার জীবনের চেয়ে ব্যক্তিগত জীবনের কারণে চর্চায় এসেছেন তিনি বার বার। সম্প্রতি নিজের পঞ্চম বিয়ে ভাঙার খবর দেন অভিনেত্রী। ২০২২ সালে অভিনেতা শরিফুল রাজকে বিয়ের কথা প্রকাশ্যে আনেন পরীমণি। কিন্তু তারও বেশ কয়েক মাস আগে বিয়ে সেরেছিলেন তাঁরা। পরীর পক্ষে থেকে পাঠানো ডিভোর্সের নোটিস ঘেঁটে দেখা গিয়েছে ২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ের বন্ধনে আবদ্ধ হন তাঁরা। দুই পরিবারের উপস্থিতিতে ১০১ টাকা দেনমোহরে ঘরোয়া ভাবে বিয়ে সম্পন্ন হয় তাঁদের। বিয়ের ১০ মাসের মাথায়ই পুত্র সন্তানের জন্ম দেন পরী। তার পর থেকে দাম্পত্য কলহের সূত্রপাত। এই ভাবেই কিছু মাস কাটতেই চলতি মাসের ২০ সেপ্টেম্বর পরীমণি শরিফুল রাজকে ডিভোর্সের নোটিশ পাঠান। বিষয়টি নিয়ে আলোচনা যখন তুঙ্গে, তখন অভিনেতা শরিফুল রাজ জানালেন, বিবাহবিচ্ছেদের বিষয়ে তিনি কিছুই জানেন না।

Advertisement

অভিনেতা শরিফুল রাজের সঙ্গে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করে পরীমণি লেখেন, আমি তাঁকে অফিসিয়ালি ডিভোর্স দিয়েছি।” একই সঙ্গে ছেলের সব দায়িত্ব যে শুধুই তাঁর, সে কথাও স্পষ্ট করেন অভিনেত্রী। লেখেন, “আমার ছেলের যাবতীয় খরচ অর্থাৎ ভরণপোষণ, আগামীতে পড়াশোনা সব কিছুর দায়িত্ব আমি বহন করব।” যখন বিবাহবিচ্ছেদের নোটিস পাঠিয়ে দিলেন তখন নাকি সে সব নাকি কিছুই জানতেন না রাজ। অভিনেতা এই প্রসঙ্গে বাংলাদেশের সংবাদমাধ্যমকে বলেন, ‘‘খবরটি সাংবাদিকদের থেকেই প্রথম জানলাম। আমি মাত্র ঘুম থেকে উঠেছি। এ ব্যাপারে কিছুই জানি না।”

‘গুণিন’ সিনেমার শুটিংয়ে চিত্রনায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণির প্রথম দেখা। সেই সাক্ষাতের এক সপ্তাহের মাথায় ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে সারেন তাঁকা। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন। তার বছর দেড়েকের মাথায় বিবাহবিচ্ছেদ!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement