Television Star

জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার, মিলল সুইসাইড নোটও! মৃত্যুর নেপথ্যে কী

হিন্দি টেলিভিশনে পরিচিত মুখ বৈশালী। ‘সসুরাল সিমর কা’ ধারাবাহিকে কাজ করে জনপ্রিয় হয়েছিলেন। অন্যান্য ধারাবাহিকেও তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। বাড়ি থেকে উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ।

Advertisement
সংবাদ সংস্থা
ইনদওর শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ১৪:৫৯
অভিনেত্রী বৈশালীর ঝুলন্ত দেহ উদ্ধার।

অভিনেত্রী বৈশালীর ঝুলন্ত দেহ উদ্ধার। ছবি: টুইটার

টেলি অভিনেত্রী বৈশালী ঠক্করের ঝুলন্ত দেহ উদ্ধার করা হল তাঁর বাড়ি থেকে। তিনি আত্মহত্যা করেছেন বলে মনে করা হচ্ছে। তাঁর কাছ থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার করেছে পুলিশ।

হিন্দি টেলিভিশনে পরিচিত মুখ বৈশালী। ‘সসুরাল সিমর কা’ ধারাবাহিকে কাজ করে জনপ্রিয়তা লাভ করেছিলেন। এ ছাড়াও একাধিক ধারাবাহিকে তাঁর অভিনয় প্রশংসিত হয়েছে। রবিবার নায়িকার ইনদওরের বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। গত বছর থেকে এই বাড়িতে থাকছিলেন তিনি। ইনদওরের তেজাজি নগর থানায় এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

Advertisement

২০১৫ সালে ‘ইয়ে রিশতা কেয়া কহলাতা হে’ ধারাবাহিকের হাত ধরে টেলি দুনিয়ায় পা রাখেন বৈশালী। সেখানে তাঁর চরিত্রের নাম ছিল ‘সঞ্জনা’। ২০১৬ পর্যন্ত সেখানে অভিনয় করেন তিনি। এর পর একে একে ‘ইয়ে হ্যায় আশিকি’, ‘বিষ ইয়া অমৃত’, ‘সসুরাল সিমর কা’-র মতো ধারাবাহিকে দেখা গিয়েছিল তাঁকে। বৈশালীকে শেষ বার দেখা যায় ‘রক্ষাবন্ধন’ নামক টিভি শো-তে।

গত বছর এপ্রিল মাসে সমাজমাধ্যমে বৈশালী তাঁর বাগদানের খবর জানান। অভিনন্দন সিংহের সঙ্গে তাঁর বাগদানের ছবিও প্রকাশ করেছিলেন নায়িকা। জানা যায়, অভিনন্দন কেনিয়ার এক দাঁতের চিকিৎসক। কিন্তু এক মাসের মধ্যেই বৈশালী ফের জানান, অভিনন্দনকে তিনি বিয়ে করছেন না। তাঁদের বিয়ে ভেঙে যায়।

সমাজমাধ্যমে তার পরেও বেশ সক্রিয় ছিলেন বৈশালী। আদৌ তিনি আত্মহত্যা করেছেন কি না, বা করে থাকলে কেন তিনি আত্মহত্যা করলেন, তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। সুইসাইড নোটে নায়িকা কী লিখেছেন, তা-ও প্রকাশ্যে আসেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement