Salman Khan

রাজস্থানে বসে সলমনকে হত্যার ছক কষে ভিডিয়ো! বড় ষড়যন্ত্র ফাঁস করল মুম্বই পুলিশ

এই ঘটনায় এর আগে আরও দু’জনকে গ্রেফতার করা হয়েছিল। ধৃত বনওয়ারিলাল ইউটিউবে একটি ভিডিয়ো আপলোড করেছিলেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জুন ২০২৪ ১৭:২২
Police registered a new case and detained one more accused from Rajasthan

সলমন খান। ছবি-সংগৃহীত।

সলমন খানের উপর একের পর এক হামলার ছক। বিষ্ণোই গ্যাং এর নিশানায় বলি তারকা। গত ১৪ এপ্রিল অভিনেতার বাড়ির সামনে পর পর পাঁচ বার গুলি চালায় বিষ্ণোই গ্যাং-এর দুষ্কৃতীরা। সেই ঘটনায় এ বার আরও এক জনকে আটক করেছে পুলিশ। রাজস্থান থেকে বনওয়ারিলাল লাটুরলাল গুজরকে নামে এই ব্যক্তিকে আটক করা হয়।

Advertisement

এই ঘটনায় এর আগে আরও দু’জনকে গ্রেফতার করা হয়েছিল। বছর ২৫-এর ধৃত বনওয়ারিলাল ইউটিউবে একটি ভিডিয়ো আপলোড করেছিলেন। সেই ভিডিয়োয় তিনি দাবি করেছিলেন, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই ও গোল্ডি ব্রার তাঁর সঙ্গেই আছেন। ওই গ্যাং-এর অন্য সদস্যরাও তাঁর সঙ্গেই আছেন।

সেই ভিডিয়োয় ফের সলমনকে হত্যার হুমকি দেন তাঁরা, কারণ অভিনেতা এখনও তাঁদের কাছে ক্ষমা চাননি। রাজস্থানের এক হাইওয়েতে এই ভিডিয়ো রেকর্ড করে তিনি ইউটিউবে আপলোড করেন। পরিস্থিতি দেখে এর পরেই রাজস্থানে তদন্তকারীদের একটি দল পৌঁছয়। তাঁরাই আটক করেন বনওয়ারিলালকে। এই মর্মে মুম্বই পুলিশ ফের নতুন একটি মামলা দায়ের করে। ধৃত ব্যক্তি আগেও কোনও অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত ছিলেন কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল দুই ব্যক্তি মোটরবাইকে এসে সলমনের বান্দ্রার বাড়ির সামনে গুলি চালায়। এ ছাড়াও আরও একটি হামলার ছক সম্প্রতি ফাঁস করেছে পুলিশ। পানভেলের বাড়িতে সলমনের উপর হামলার ষড়যন্ত্র করেছিল বিষ্ণোই গ্যাং। পুলিশ জানায়, সলমনকে হামলার জন্য পাকিস্তান থেকে আগ্নেয়াস্ত্রও নিয়ে আসা হয়েছিল। এই ঘটনায় এখনও পর্যন্ত মোট ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement