Mohammed Shami-Payal Ghosh

বিয়ের প্রস্তাব দেওয়ার পর শামিকে নিয়ে নতুন করে বিতর্ক উস্কে দিলেন অভিনেত্রী পায়েল ঘোষ!

সম্প্রতি মহম্মদ শামিকে বিয়ের প্রস্তাব দিয়ে রাতারাতি নজরে আসেন অভিনেত্রী পায়েল ঘোষ। এ বার নতুন পোস্ট পায়েলের, ব্যাকুল হয়ে উঠেছেন অভিনেত্রী!

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২৩ ১৪:২১
Payal Ghosh shares a cryptic post after proposing Mohammed Shami for marriage

(বাঁ দিকে) মহম্মদ শামি। পায়েল ঘোষ (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

চলতি বিশ্বকাপে আগুন ঝরাচ্ছেন ভারতীয় ক্রিকেট তারকা মহম্মদ শামি। ১৬টি উইকেট নিয়ে ভারতের সর্বোচ্চ উইকেটশিকারি হয়ে গিয়েছেন তিনি। তাঁর এমন দুর্দান্ত পারফরম্যান্স দেখে তাঁক‌ে বিয়ের প্রস্তাব দিয়ে বসেছেন বছর ৩১-এর অভিনেত্রী-রাজনীতিবিদ পায়েল ঘোষ। এ বার নয়া পোস্ট পায়েলের। লিখলেন, ‘‘দিল ডুবা তেরে প্যায়ার ম্যায়।’’ যদিও পায়েলের শামিকে দেওয়া বিয়ের প্রস্তাবের পর ময়দানে নেমেছেন ক্রিকেট তারকার স্ত্রী হাসিন জাহান। যদিও দীর্ঘ দিন ধরে শামির সঙ্গে বিবাহবিচ্ছেদের মামলা লড়েছেন হাসিন। এ বার মাঝে এসে হাজির হয়েছেন পায়েল।

Advertisement

সম্প্রতি ‘এক্স’ হ্যান্ডল থেকে পায়েলের পোস্ট, ‘‘শামি, তুমি নিজের ইংরেজিটা একটু শুধরে নাও। আমি তোমাকে বিয়ে করতে রাজি আছি।” এ বার এমন একটি পোস্ট করলেন যা থেকে স্পষ্ট যে, পায়েলের মন প্রেমে ব্যাকুল হয়ে উঠেছে। তবে এই ব্যাকুলতা শামির জন্য কি না, তা স্পষ্ট করেননি পায়েল। তবে অভিনেত্রীর এমন পোস্ট দেখে বেজায় চটেছেন ক্রিকেট তারকার স্ত্রী হাসিন। তাঁর বক্তব্য ‘‘কেউ কিছু না জেনেই সব লিখছে!’’ কিন্তু সত্যিই কি তিনি শামির প্রেমে এতটাই হাবুডুবু খাচ্ছেন যে, সটান বিয়ের প্রস্তাব দিয়ে ফেলেছেন? পায়েল বলেন, ‘‘বিষয়টা একেবারেই তেমন নয়। আসলে শামির খেলা দেখে এত ভাল লেগে গিয়েছিল যে, উত্তেজনায় ওটা লিখে দিয়েছি।’’ অন্য দিকে শামির স্ত্রী পায়েলের উপর যে ভাবে চটেছেন, সেই সম্পর্কে অভিনেত্রী বলেন, ‘‘শামির ব্যক্তিজীবন নিয়ে আমার কোনও আগ্রহ নেই। আমি ওঁর খেলা দেখে মুগ্ধ হয়েই সমাজমাধ্যমে ওই কথাটা লিখেছি।’’

কিন্তু কে এই পায়েল?

১৯৯২ সালে সেন্ট পল্‌স মিশন স্কুল থেকে পড়াশোনা শেষ করে স্কটিশ চার্চ কলেজে রাষ্ট্রবিজ্ঞান নিয়ে গ্র্যাজুয়েশন করেন। তার পরেই অভিনয়ের উদ্দেশ্যে পাড়ি দেন মুম্বইয়ে। সেখানে পরিচালক চন্দ্রশেখর ইয়েলেতির সঙ্গে পরিচয় হয়, যাঁর ছবি ‘প্রায়াণাম’-এ অভিনয় করেন পায়েল। পরে ‘বর্ষাধারে’, ‘উসারাভেল্লি’, ‘মিস্টার রাস্কেল’, ‘প্যাটেল কি পঞ্জাবি শাদি’ ইত্যাদি সিনেমায় অভিনয় করেছেন। তবে নিজের অভিনয় কেরিয়ারের তুলনায় বেশি চর্চায় আসেন মিটু আন্দোলনের সময় অনুরাগ কাশ্যপের নামে যৌন হেনস্থার অভিযোগ এনে। শুধু তা-ই নয়, তিনি পরিচালকের নামে এফআইআরও দায়ের করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement