Parineeti Chopra

দূর থেকে দেখা ছাড়া আর কোনও উপায় নেই! পরিণীতি-রাঘবের মাঝে ঠিক কী ঘটেছে?

এ দিন ইনস্টাগ্রামে পরিণীতি একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে দেখা গিয়েছে, বাড়িতে অবসর যাপন করছেন, কোলে একটি ট্যাব।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৪ ১৪:২৫
Image of Raghav Chadha and Parineeti Chopra

(বাঁ দিকে) রাঘব চড্ডা। পরিণীতি চোপড়া (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

গত সেপ্টেম্বরে বিয়ে করেছিলেন, জুলাই মাসেই ছড়িয়েছিল বিভ্রান্তি। তবে কি এ বার ঘর ভাঙতে চলেছে পরিণীতি চোপড়ারও? প্রশ্ন উঠেছিল তাঁরই সমাজমাধ্যমের পোস্ট দেখে। অগস্ট মাসের প্রথম সপ্তাহেই তার উত্তর পেয়ে গেলেন নেটাগরিকেরা। ৭ অগস্ট, বুধবার সকালে সমাজমাধ্যমে পরিণীতি জানিয়েছেন, তাঁর সঙ্গে এই মুহূর্তে দূরত্ব রয়েছে স্বামীর। কী করছেন অভিনেত্রী?

Advertisement

এই মুহূর্তে পরিণীতি রয়েছেন লন্ডনে। তাঁর স্বামী রাঘব চড্ডা ভারতে। সংসদে চলছে বাদল অধিবেশন। আপ সাংসদ রাঘব ব্যস্ত সেখানেই। সরাসরি অধিবেশনের দিকে নজর রেখেছেন পরিণীতি। রাজ্যসভার প্রশ্নোত্তর পর্বে সক্রিয় রাঘবের দিকে তাকিয়ে রয়েছেন তিনি।

এ দিন ইনস্টাগ্রামে পরিণীতি একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানেই দেখা গিয়েছে, বাড়িতে অবসর যাপন করছেন, কোলে একটি ট্যাব। সেখানেই রাজ্যসভার অধিবেশন সরাসরি দেখছেন তিনি। বক্তব্য রাখছেন সাংসদ রাঘব চড্ডা।

এর আগে পরিণীতি ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছিলেন। নিজের ভিডিয়োর সঙ্গে লিখেছিলেন, “নিজের মানসিকতার সঙ্গে মেলে, এমন মানুষ খুঁজে নিন। বিষাক্ত মানুষদের জীবন থেকে ছেঁটে ফেলতে ভয় পাবেন না।”এর পরই শুরু হয় জল্পনা, তবে কি বিয়ে ভাঙতে চাইছেন? অনেক অনুরাগীও জিজ্ঞেস করেছিলেন, “সব ঠিক আছে তো?”

এ দিন পরিণীতি বলেছেন, “বহু দূর থেকে তাঁকে সরাসরি দেখার এটাই একমাত্র উপায়।”

আরও পড়ুন
Advertisement