parambrata chatterjee

Parambrata-Ritabhari: ডেটে রাজি দু’জনেই! পরমব্রতর ‘পরম সুন্দরী’ ঋতাভরী-ই

ঋতাভরীর খুব ইচ্ছে, তিনি ডেটে যাবেন ‘পরমদা’ অর্থাৎ পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২১ ১৯:৫৪
পরমব্রত চট্টোপাধ্যায়-ঋতাভরী চক্রবর্তী

পরমব্রত চট্টোপাধ্যায়-ঋতাভরী চক্রবর্তী

নিজে সন্তান সামলাচ্ছেন, জমিয়ে প্রেমও করছেন যশ দাশগুপ্তের সঙ্গে। সবাইকে প্রেমের পাঠও দিচ্ছেন। নুসরত জাহানের সৌজন্যে সাবালক হচ্ছে টলিউডও! জলজ্যান্ত উদাহরণ পরমব্রত চট্টোপাধ্যায়-ঋতাভরী চক্রবর্তী। এই প্রথম কোনও নায়ক-নায়িকা প্রকাশ্যে ডেটে যাওয়ার কথা ঘোষণা করলেন। সম্মতিও দিলেন সবার সামনে। তাই নিয়ে সরগরম বাঙালির সপ্তাহান্ত।

প্রেম, যৌনতা নিয়ে বরাবর অকপট ঋতাভরী। দিন কয়েক আগেই ডেট নিয়ে নিজের ইচ্ছে জানিয়েছিলেন সাংসদ-তারকাকে। ঋতাভরীর খুব ইচ্ছে, তিনি ডেটে যাবেন ‘পরমদা’ অর্থাৎ পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে। ডেটে যাবেন, এ দিকে নায়িকার মুখে এখনও ‘দাদা’ ডাক! শুনেই টিপ্পনি কেটেছিলেন নুসরত। হাসতে হাসতে বলেছিলেন, ‘‘এই না হলে বাঙালি? ডেটেও যাবে আবার ‘দাদা’ও ডাকবে!’’ ঋতাভরীর সেই ডাকে সাড়া দিয়েছেন পরমব্রত। ‘ডিকশনারি’-র ‘স্মিতা’র ইনস্টাগ্রাম স্টোরিতে অভিনেতার বক্তব্য শোনা গিয়েছে।

Advertisement

পরমব্রত আপ্লুত ঋতাভরীর এই প্রস্তাবে। তাঁর কথায়, ‘‘শুনে খুব ভাল লাগছে। গায়ে কাঁটা চোখে জল, এক সঙ্গে দুটোই! তবে এটা প্রথম বার নয়। আমি এর আগেও অন্যদের মুখে শুনেছি। ঋতাভরী নিজেও ব্যক্তিগত ভাবে জানিয়েছে আমায়। এ রকম কথা শুনে ভাল লাগারই কথা। সেটাই সুস্থতার লক্ষণ।’’ তার পরে তিনিও হাল্কা মজা করেছেন ঋতাভরীর সম্বোধন নিয়ে। হাসিমুখেই বলেছেন, ‘‘ডেটটা হওয়ার পরে ‘দা’ সরাব না ‘দা’ দিয়ে একে অন্যকে কাটব, সেটা আমরা পরে ভেবে দেখব। ওটা বরং আমরা নিজেদের মধ্যে আলোচনা করে নেব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement