Dev-Rukmini

জন্মদিনে ‘সত্যবতী’ রূপে রুক্মিণীর আত্মপ্রকাশ, শুভেচ্ছা জানিয়ে কী লিখলেন দেব?

এর আগে শুধু আভাস মিলেছিল। এ বার প্রকাশ্যে অভিনীত সত্যবতী চরিত্রে রুক্মিণী মৈত্রের সম্পূর্ণ লুক। সেই লুকেও রয়েছে বিশেষ চমক।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২৩ ১৫:৪৭
Dev and Rukmini Maitra

‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ ছবির একটি দৃশ্যে রুক্মিণী এবং দেব। ছবি: সংগৃহীত।

জন্মদিনে উপহার পেতে কার না ভাল লাগে। তবে রুক্মিণী মৈত্রের জন্য অপেক্ষা করছিল অন্য রকম উপহার। ২৭ জুন অভিনেত্রীর জন্মদিন। এই বিশেষ দিনেই ‘সত্যবতী’ রূপে অভিনেত্রীর পূর্ণাঙ্গ লুক প্রকাশ্যে এল।

দেবের সঙ্গে জুটি বেঁধে ‘ব্যোমকেশ ও দুর্গ রহস্য’ ছবিতে রুক্মিণী যে সত্যবতী হচ্ছেন, সে খবর আগেই প্রকাশিত। এমনকি, সম্প্রতি অভিনেত্রী ছবিতে নিজের ফার্স্ট লুকের আভাস সমাজমাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন। তবে সেই ছবি ছিল সাদাকালো। এ বারে অবশ্য পোস্টার আকারে তাঁর লুক প্রকাশ্যে এল। আর সেখানেও রয়েছে চমক। ছবির পোস্টার জানান দিচ্ছে সত্যবতী অন্তঃসত্ত্বা। ছবির পোস্টারেই স্পষ্ট চরিত্রের স্ফীতোদর।

Advertisement

রুক্মিণী সাধারণত জন্মদিন পরিবারের সঙ্গেই কাটাতে পছন্দ করেন। ফোন থেকে নিজেকে দূরে রাখেন। অভিনেত্রীর জন্মদিনে দেব কী ভাবে তাঁকে শুভেচ্ছা জানান, তা নিয়ে কৌতূহল ছিলই। সমাজমাধ্যমে বান্ধবীকে শুভেচ্ছা জানাতে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন দেব। তবে সেখানে ছবির পোস্টার দেখা যায়নি। পরিবর্তে ছবিতে দু’জনের অন্তরঙ্গ কিছু মুহূর্তের ছবি ভাগ করে নিয়েছেন অভিনেতা। তারই সঙ্গে রয়েছে বিদেশে ছুটি কাটানোর কিছু ছবি। রুক্মিণীকে জন্মদিনে শুভেচ্ছা জানাতে দেবের লেখনীও অনুরাগীদের দৃষ্টি আকর্ষণ করেছে। অভিনেতা লিখেছেন, ‘‘আমার একমাত্র সত্য। শুভ জন্মদিন রুক্মিণী।’’

জন্মদিন কী ভাবে পালন করবেন সেই পরিকল্পনা জানাতে নারাজ রুক্মিণী। তবে অভিনেত্রীর সমাজমাধ্যমে সেই উদ্‌যাপনের আভাস মিলেছে। পিসির জন্মদিনে অভিনেত্রীকে সঙ্গ দিতে দিল্লি থেকে শহরে এসেছে রুক্মিণীর ভাইঝি আমাইরা। সোমবার রাতেই দু’জনের একসঙ্গে পার্টির ভিডিয়ো ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন রুক্মিণী।

এর আগে সত্যবতীর লুক নিয়ে আনন্দবাজার অনলাইনকে রুক্মিণী বলেছিলেন, ‘‘লুকটা পোস্ট করার পর থেকেই দারুণ সাড়া পাচ্ছি। আমি নিজেও ভয়ে ভয়ে ছিলাম। কিন্তু দর্শকের উৎসাহ দেখে আমি অভিভূত।’’ এ বার অন্তঃসত্ত্বা লুক প্রকাশ্যে আসতেই সত্যবতীকে নিয়ে নতুন করে চর্চা শুরু হয়েছে। আগামী ১১ অগস্ট মুক্তি পাবে ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement