Salman Khan

‘আকাশছোঁয়া’ পারিশ্রমিক চাইছেন অ্যাটলি! শাহরুখের পরে কি সলমনের সঙ্গে জোট পরিচালকের?

ইতিমধ্যেই নাকি অ্যাটলি তাঁর ছবির চিত্রনাট্য সলমন খানকে শুনিয়ে ফেলেছেন। চূড়ান্ত সিদ্ধান্তের অপেক্ষা এখন শুধু।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২৪ ১৩:৫৯
Not Allu Arjun, Atlee Kumar to work with Bollywood star Salman Khan in his next project

(বাঁ দিকে) অ্যাটলি, (ডান দিকে) সলমন খান। ছবি-সংগৃহীত।

অ্যাটলি কুমারের পরিচালনায় ‘জওয়ান’ ছবি বক্স অফিসে হিট। শাহরুখ খানের সঙ্গে কাজ করার পরে ফের কোন তারকার সঙ্গে কাজ করবেন অ্যাটলি, তা নিয়ে বহু দিন ধরেই জল্পনা চলছিল। শোনা যাচ্ছিল, অল্লু অর্জুনকে দেখা যাবে অ্যাটলির পরবর্তী ছবিতে।

Advertisement

এক দিকে অল্লুর ঝুলিতে রয়েছে ‘পুষ্পা’র মতো ছবি। অন্য দিকে অ্যাটলির ‘জওয়ান’। দু’জনে জোট বেঁধে কী ছবি তৈরি করবেন, সেই আশায় ছিল দর্শক। কিন্তু শোনা যাচ্ছে, অ্যাটলির পরবর্তী ছবিতে অল্লু অর্জুনকে হয়তো দেখা যাবে না। ছবিটি নাকি থমকে গিয়েছে। জানা যাচ্ছে, বলি তারকা সলমন খানকে নাকি দেখা যাবে অ্যাটলির পরবর্তী ছবিতে।

কিন্তু কেন অল্লু অর্জুনের সঙ্গে অ্যাটলির কাজ আটকে গেল? জানা যাচ্ছে, অ্যাটলির পারিশ্রমিক নিয়ে সমস্যা তৈরি হয়। তিনি নাকি ৮০ কোটি টাকা পারিশ্রমিক চেয়েছিলেন। কিন্তু প্রযোজনা সংস্থা এই পারিশ্রমিক দিতে রাজি নয়।

ইতিমধ্যেই নাকি অ্যাটলি তাঁর ছবির চিত্রনাট্য নিয়ে সলমন খানের সঙ্গে আলোচনা করেছেন। চূড়ান্ত সিদ্ধান্তের অপেক্ষা এখন শুধু। সব ঠিক থাকলে, খুব শীঘ্রই সলমনের সঙ্গে কাজ শুরু করবেন অ্যাটলি।

‘জওয়ান’ সফল হওয়ার পরে বলিউড ও দক্ষিণ ভারতের অন্যতম পরিচালক অ্যাটলি। বক্স অফিসে ১০০০ কোটি টাকার বেশি ব্যবসা করেছিল এই ছবি। তাই অ্যাটলির পরিচালনায় কাজ করতে আগ্রহী বহু অভিনতাই। তাঁর পরিচালনায় সলমনকে কোন রূপে দেখা যায়, এ বার সেই অপেক্ষায় বলি তারকার অনুরাগীরা।

উল্লেখ্য, সলমনের হাতে এই সময় রয়েছে ‘টাইগার ভার্সাস পাঠান’ ও ‘সিকন্দর’। ‘টাইগার ভার্সাস পাঠান’ ছবিতে সলমন ও শাহরুখকে একসঙ্গে দেখা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement