nora fatehi

প্রতিশোধ নেওয়ার কথা বলেছিলেন নোরা, এ বার ফাঁস হল কারণ

নোরার প্রতিশোধ স্পৃহার কারণ খুঁজতে খুঁজতেই বেরিয়ে পড়ল আসল কথা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২১ ১২:৩৪
নোরা ফতেহি।

নোরা ফতেহি।

শুক্রবার সমাজমাধ্যমে নোরা ফতেহির একটি পোস্ট রীতিমতো চিন্তায় ফেলেছিল অনুরাগীদের। সদা হাস্যময়, কোনও বিতর্কে না জড়ানো বলিউডের এই ‘আইটেম গার্ল’ আচমকা বলে উঠলেন প্রতিশোধ নেওয়ার কথা। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লিখেছিলেন, ‘অনুশোচোনায় আমি বিশ্বাস করি না। আমার প্রতিশোধ ভাল লাগে। আর বিশ্বাস করো, ঠিক সময়ে প্রতিশোধ নেওয়া হবেই।’

নোরার এই প্রতিশোধ স্পৃহার কারণ খুঁজতে খুঁজতেই বেরিয়ে পড়ল আসল কথা। এই পোস্ট আদপে কোনও হুমকি নয়। তা হলে?

Advertisement

খুব শীঘ্রই আসতে চলেছে নোরার নতুন গান ‘ছোড় দেঙ্গে’। সেই গানের গল্পের দিকেই ইঙ্গিত করে নোরার এই ইনস্টাগ্রাম স্টোরি। মন ভাঙা এবং তার প্রতিশোধের আখ্যান বলবে এই গান। নতুন রূপে নোরা ধরা দেবেন সেখানে। গানটি লিখেছেন সচেত-পরম্পরা জুটি এবং পরিচালনা করেছেন অরবিন্দ খৈরা। সচেত-পরম্পরা জুটি অতীতেও একাধিক সুপারহিট গান দিয়েছে বলিউডকে। ‘কবীর সিংহ’ ছবিতে তাঁদের সুর দেওয়া ‘বেখেয়ালি’ এবং ‘মোহে সোনেয়া’ গানটি চার্টবাস্টার হয়। গত অক্টোবর মাসে রাজস্থানে শ্যুট করা হয়েছে গানটি।

গানটি কবে মুক্তি পাবে তা এখনও জানা যায়নি। তবে শোনা যাচ্ছে, নতুন অবতারে নোরাকে দেখতে আর খুব বেশি দেরি নেই। এ ছাড়াও খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে ‘ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া’ ছবিতে। নোরা ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন অজয় দেবগণ, সোনাক্ষী সিংহ এবং সঞ্জয় দত্তের মতো তারকারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement