Priyanka Chopra Jonas

অন্যান্য প্রেমিকাদের থেকে প্রিয়ঙ্কা কেন আলাদা, জানালেন নিক

নিক মনে করেন, প্রিয়ঙ্কা এবং তাঁর গভীর বন্ধুত্বই তাঁদের সম্পর্ককে আরও মজবুত করে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২১ ১৯:৫৬
নিক-প্রিয়ঙ্কা।

নিক-প্রিয়ঙ্কা।

নিকের জীবনে প্রথম প্রেম নন স্ত্রী প্রিয়ঙ্কা চোপড়া। তাঁর সঙ্গে পরিচয়ের আগেও বসন্ত এসেছে আমেরিকান পপ গায়কের জীবনে। বেশ কয়েকটি সম্পর্কেও জড়িয়েছেন তিনি। বিশ্বের বহু সুন্দরী নারীর সঙ্গে সম্পর্কে থাকার পরেও হঠাৎ অন্য গোলার্ধ থেকে আসা প্রিয়ঙ্কাতেই মন কেন থিতু হল হল তাঁর? সকলের থেকে কোথায় আলাদা প্রিয়ঙ্কা? সম্প্রতি এক সাক্ষাৎকারে এই প্রশ্নগুলির মুখোমুখি হন নিক।

‘বন্ধুত্ব’। এই একটি শব্দেই নিহিত ছিল প্রশ্নের উত্তর। নিক মনে করেন, প্রিয়ঙ্কা এবং তাঁর গভীর বন্ধুত্বই তাঁদের সম্পর্ককে আরও মজবুত করে। তিনি জানান, সম্পর্কে জড়ানোর আগে থেকেই একে অপরকে খুব ভাল ভাবে চিনতেন তাঁরা। এই চেনাশোনা থেকেই বন্ধুত্ব এবং সেই বন্ধুত্বকেই ভালবাসার সম্পর্কে রূপ দিয়েছিলেন তাঁরা। প্রিয়ঙ্কাকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে নিজেকে ধন্য মনে করেন নিক।

তাঁর নতুন অ্যালবাম ‘স্পেসম্যান’-এর প্রচারে এসে এই কথাগুলি বলেছেন নিক। এই অ্যালবামের গানগুলিকে প্রিয়ঙ্কার জন্য ‘প্রেমের চিঠি’ বলেছেন নিক জোনাস। নিক জানান, যখনই তিনি শব্দের মাধ্যমে মনের ভাব প্রকাশ করতে পারেন না, স্টুডিয়োতে গিয়ে সুর বাঁধেন তিনি এবং সেই সুরগুলি শুনে খুশি হন প্রিয়ঙ্কা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement