Paresh Rawal

নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জানিয়ে করোনা টিকা নিলেন পরেশ রাওয়াল

শুধু রাওয়ালই নন, বলিউডের একাধিক বর্ষীয়ান তারকা ইতিমধ্যে টিকা নেওয়া শুরু করে দিয়েছেন। 

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২১ ১৮:৫১
অভিনেতা ও প্রাক্তন বিজেপি সাংসদ পরেশ রাওয়াল

অভিনেতা ও প্রাক্তন বিজেপি সাংসদ পরেশ রাওয়াল

করোনা প্রতিষেধক নিলেন বর্ষীয়ান অভিনেতা ও প্রাক্তন বিজেপি সাংসদ পরেশ রাওয়াল। ৬৫ বছর বয়সি অভিনেতা টিকা নেওয়ার ছবি পোস্ট করলেন নেটমাধ্যমে। শুধু রাওয়ালই নন, বলিউডের একাধিক বর্ষীয়ান তারকা ইতিমধ্যে টিকা নেওয়া শুরু করে দিয়েছেন।

অভিনেতা টুইটারে যে ছবিটি পোস্ট করেছেন, তাতে দেখা যাচ্ছে, চেয়ারে বসে রয়েছেন তিনি। মুখের কালো মাস্ক খুলে ক্যামেরার জন্য পোজ দিচ্ছেন। পাশে দাঁড়িয়ে এক চিকিৎসক। তাঁর হাতের মুদ্রায় ‘ভি’ চিহ্ন। যার প্রচলিত অর্থ, ‘জয়লাভ’। পরেশ রাওয়াল অবশ্য ‘ভি’-এর অন্য অর্থ বের করলেন। ‘ভি ফর ভ্যাক্সিন’। একই সঙ্গে করোনা-চিকিৎসক, বিজ্ঞানী ও স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানালেন পরেশ। শেষে দেশের প্রধানমন্ত্রীকেও তাঁর কৃতজ্ঞতা জানাতে ভুললেন না।

Advertisement

এর আগে পরেশের স্ত্রী অভিনেত্রী স্বরূপ রাওয়ালও টিকার প্রথম ডোজ নিয়েছেন। ৬২ বছর বয়সি স্বরূপও টুইট করে সে কথা জানিয়েছিলেন নেটমাধ্যমে। এই তালিকায় রয়েছেন অভিনেত্রী ও বিজেপি সাংসদ হেমা মালিনী, পরিচালক রাকেশ রোশন ও তাঁর স্ত্রী পিঙ্কি রোশন, অভিনেতা-রাজনীতিক কমল হাসান, সতীশ শাহ এবং জনি লিভার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement