Hollywood news

দিব্যি গান গাইছিলেন, তার মাঝে মঞ্চেই হোঁচট খেয়ে পড়ে গেলেন নিক জোনাস!

স্ত্রী প্রিয়ঙ্কা চোপড়ার জন্মদিন পালন ও ছুটি কাটিয়ে আসার পরে এখন ‘জোনাস ব্রাদার্স’-এর কনসার্টে ট্যুরে ব্যস্ত পপ তারকা নিক জোনাস। গত ১২ অগস্ট থেকে শুরু হয়েছে ‘জোনাস ব্রাদার্স’-এর ‘দ্য ট্যুর’।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
লস অ্যাঞ্জেলেস শেষ আপডেট: ১৬ অগস্ট ২০২৩ ১৯:০১
পপ তারকা নিক জোনাস।

পপ তারকা নিক জোনাস। ছবি: সংগৃহীত।

জুলাই মাসে ছিল প্রিয়ঙ্কা চোপড়ার জন্মদিন। স্ত্রীর জন্মদিন পালন করার পরেই পরিবারের সঙ্গে লন্ডনে ছুটি কাটাতে গিয়েছিলেন হলিউডের পপ তারকা নিক জোনাস। চলতি মাসের প্রথম দিকে আমেরিকায় ফিরেছেন নিক ও প্রিয়ঙ্কা দু’জনেই। গত ১২ অগস্ট থেকে শুরু হয়েছে নিক ও তাঁর দুই ভাই কেভিন ও জোয়ের ব্যান্ড ‘জোনাস ব্রাদার্স’-এর ‘দ্য ট্যুর’। নিউ ইয়র্কের ইয়াঙ্কি স্টেডিয়ামে উদ্বোধন হয়েছে সেই ট্যুরের। উদ্বোধনের সন্ধেতেই ‘জোনাস ব্রাদার্স’-এর অনুরাগীদের ভিড়ে কানায় কানায় ভরে উঠেছিল স্টেডিয়াম। সেই সাফল্যের পরে এ বার আমেরিকার অন্যান্য শহরেও কনসার্টে ব্যস্ত ‘জোনাস ব্রাদার্স’। এমনই এক অনুষ্ঠানের মঞ্চে ঘটল অঘটন। দিব্যি মঞ্চে দাঁড়িয়ে গান গাইছিলেন নিক। হঠাৎ করেই মঞ্চের মধ্যেই উল্টে পড়ে গেলেন প্রিয়ঙ্কার স্বামী!

Advertisement

যুগের সঙ্গে তাল মিলিয়ে আজকাল পপ তারকাদের মঞ্চেও থাকে নানা রকম অত্যাধুনিক প্রযুক্তি। বিভিন্ন গান বিভিন্ন পোশাকে মঞ্চে পারফর্ম করেন তাঁরা। যেমন টেলর সুইফট। কোনও গানে তাঁর পরনে লম্বা ঝুলের গাউন, আবার কোনও গান গাওয়ার জন্য টিশার্ট ও শর্টস পরেই মঞ্চে দেখা দেন টেলর। কী ভাবে? মঞ্চের মধ্যেই এমন কিছু গর্ত করা থাকে, যেখানে লাফ দিয়েও ব্যকস্টেজে চলে যেতে পারেন তারকারা। সেখানে চটজলদি পোশাক বদলে আবার সিঁড়ি দিয়ে উপরে উঠে মঞ্চে চলে আসেন তাঁরা। একই ব্যবস্থা ছিল ‘জোনাস ব্রাদার্স’-এর অনুষ্ঠানের মঞ্চেও। নিক মঞ্চের যেখানে দাঁড়িয়ে গান গাইছিলেন, তার ঠিক পিছনেই ছিল সেই গর্ত। নিকের অজান্তেই তার দরজা খুলে যাওয়ায় হোঁচট খেয়ে পড়ে যান নিক।

তবে নিজেকে সামলে নেওয়ায় তেমন আঘাত পাননি গায়ক। এক মুহূর্ত সময়ও নষ্ট করেননি তিনি। ক্ষণিকের মধ্যে নিজেকে সামলে নিয়েই গানে ফেরেন নিক। সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। নিকের পেশাদারিত্বের প্রশংসায় পঞ্চমুখ তাঁর অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement