Raja-Pean

‘ভাল পাত্রের সন্ধান আছে’? রাজা চন্দর স্ত্রী পিয়ান সরকার হঠাৎ কেন পাত্র খুঁজছেন?

রাজা চন্দ এবং পিয়ান সরকার— টলিপাড়ার আর অন্যতম তারকা দম্পতি। শোনা যাচ্ছে, আবার নাকি পাত্র খুঁজছেন পরিচালকের স্ত্রী?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৩ ১৪:৩৭
রাজা-পিয়ান।

রাজা-পিয়ান। ছবি: ফেসবুক।

এক মডেল হান্টের প্রতিযোগী থেকে সোজা সেই প্রতিযোগিতার বিচারককে বিয়ে। অনেকটা সিনেমার চিত্রনাট্যের মতো। পরিচালক রাজা চন্দ এবং অভিনেত্রী পিয়ান সরকারের প্রেমের গল্পের সঙ্গে যে কোনও প্রেমের সিনেমার মিল খুঁজে পাবেন অনুরাগীরা। ২০১৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন রাজা এবং পিয়ান। একসঙ্গে প্রায় পাঁচ বছর তাঁরা কাটিয়ে ফেলেছেন। এত বছর সংসার করার পর নাকি আবারও পাত্র খুঁজছেন পিয়ান। স্টুডিয়োপাড়ায় এই নতুন আলোচনা। কিছু দিন আগেও তো তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল। যে কোনও সিনেমার প্রিমিয়ার হোক কিংবা টলিপাড়ার কোনও পার্টি— সব জায়গায়ই তাঁদের হাতে হাত ধরে দেখা যায়। আচমকা কেন পিয়ানের পাত্র খোঁজার খবর রটল স্টুডিয়োপাড়ার অন্দরে? অবাক অনেকেই।

Advertisement
পিয়ানের ফেসবুক স্টোরি।

পিয়ানের ফেসবুক স্টোরি। ছবি: ফেসবুক।

আসলে কয়েক দিন আগে পিয়ান নিজের সমাজমাধ্যমের পাতায় তাঁর অনুরাগীদের সঙ্গে কথোপকথন চালাচ্ছিলেন। বলেছিলেন, যার যেমন ইচ্ছা তেমন প্রশ্ন করতে পারেন। ব্যস, সুযোগ বুঝে তেমনই এক প্রশ্ন আসে পিয়ানের কাছে। তাঁর এক ভক্ত প্রশ্ন করে বসেন, “তুমি কি সিঙ্গল না কি কারও সঙ্গে সম্পর্কে আছো?” সেই ভক্তকে তেমনই উত্তর দিয়েছেন পিয়ান। নায়িকার উত্তর ছিল, “কেন? আপনার কাছে কি আমার জন্য যোগ্য পাত্রের সন্ধান আছে?” এই উত্তর পেয়ে পিয়ানের অনুরাগী কী উত্তর দিয়েছেন, সে কথা অবশ্য জানা যায়নি।

তবে সবটাই যে পিয়ানের রসিকতা, সে কথা বাকি সবাই বেশ বুঝতে পেরেছেন। সম্প্রতি রাজা-পিয়ানকে দেখা গিয়েছিল অভিনেতা-সাংসদ দেবের বাড়ির গণেশ পুজোয়। শুধু তা-ই নয়, পরিচালকের অনেক ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন পিয়ান। মাঝে একটি সিরিয়ালে অভিনয় করতেও দেখা গিয়েছিল তাঁকে। সমাজমাধ্যমের পাতায় তাঁদের বিভিন্ন ছবি দেখে বোঝা যায়, কাজ এবং সংসার দুটোই গুছিয়ে করছেন রাজা-পিয়ান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement