Kartik Aryaan

Kartik Aryan ‘আমি যে তোমার, ধিন ধিন ধিন’ গেয়ে ‘মঞ্জুলিকা’কে জড়িয়ে ধরলেন কার্তিক, ভাইরাল ভিডিয়ো

নিঝুম রাতে গুহার আলো-আঁধারিতে গিটার হাতে গান গাইছেন কার্তিক আরিয়ান। সামনে দাঁড়িয়ে মঞ্জুলিকা। শোরগোল পড়ে গেল অনুরাগী মহলে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০২২ ২০:৪২
কার্তিক আরিয়ান।

কার্তিক আরিয়ান।

‘আমি যে তোমার ধিন ধিন ধিন/ শুধু যে তোমার ধিন ধিন ধিন’পরের লাইনেই ‘ধিন ধিন ধিন’ হয়ে গেল ‘ঝিন ঝিন ঝিন’।গান শেষ তবলার বোলে।

নিঝুম রাতে গুহার আলো-আঁধারিতে গিটার হাতে গাইছেন কার্তিক আরিয়ান। সামনে দাঁড়িয়ে মঞ্জুলিকা। মাঝে মাঝে তাঁকে জড়িয়ে ধরছেন নায়ক। নাচছেনও। ‘ভুলভুলাইয়া ২’ যাঁরা দেখেছেন, তাঁরা ছবিতে এই দৃশ্য কোথায় ছিল মনে করার চেষ্টা করবেন। মূল গানের গীতিকার সমীর ভাববেন, এই গান কবে লিখেছেন তিনি!

Advertisement

‘আমি যে তোমার’ গানের এমনই এক রক সংস্করণ রিল ভিডিয়ো আকারে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন কার্তিক। সঙ্গে দিয়েছেন ‘ভুলভুলাইয়া ২’-এর সাফল্যের খতিয়ান। কিছু দিন আগেই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এই সিক্যুয়েল ছবি। ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত ‘ভুলভুলাইয়া’ ছবিতে মুখ্য ভূমিকায় ছিলেন অক্ষয় কুমার ও বিদ্যা বালান। ‘ভুলভুলাইয়া ২’-তে কার্তিক আরিয়ানের সঙ্গে রয়েছেন তব্বু। ভারতে ইতিমধ্যেই ১৫০ কোটির ব্যবসা করেছে এই ছবি। বিশ্ব জুড়ে বাণিজ্যের অঙ্ক ২০০ কোটি পার। সেই আনন্দেই ধিন ধিন করে নাচছেন কার্তিক! এই সাফল্যে মঞ্জুলিকাও যে খুশি, তা জানাতেও ভোলেননি কার্তিক।

ইতিমধ্যেই অভিনেতার করোনায় আক্রান্ত হওয়ার খবরে চিন্তায় তাঁর অনুরাগীরা। ‘রুহুবাবা’র এই রিল কিছুটা হলেও স্বস্তি দিয়েছে ভক্তদের। কেউ কেউ জানতেও চেয়েছেন— কেন এই দৃশ্য ছবিতে নেই? এক ভক্ত আবার কার্তিককে মনে করিয়ে দিয়েছেন ভুল বলেছেন তিনি। ওটা মঞ্জুলিকা নয়, অঞ্জুলিকা। কার্তিক যেন ছবিটা আর এক বার ভাল করে দেখেন!

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আরও পড়ুন
Advertisement