Neena Gupta

Neena Gupta: ‘সেক্সি’ পোশাক নিয়ে মহিলাদের কটাক্ষ, কড়া জবাব বলিউড অভিনেত্রী নীনা গুপ্তার

খোলামেলা পোশাকের জন্য নীনা গুপ্তা নিজেও অনেক বারই কটাক্ষের স্বীকার হয়েছেন। ১৯৮৪ সালে মুক্তি পাওয়া ‘উৎসব’ ছবিতে নীনা গুপ্তার বেশ কিছু দৃশ্যের জন্য সেই সময়ে সমালোচনার ঝড় উঠেছিল। যদিও ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিয়োটিকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটাগরিকরা। সম্প্রতি তেমনই একটি ভিডিয়ো প্রকাশ করে খোলামেলা পোশাক নিয়ে যাঁরা মহিলাদের কটাক্ষ করেন তাঁদের এক হাত নিয়েছেন নীনা গুপ্তা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ মার্চ ২০২২ ১৫:১২
নীনা গুপ্তা

নীনা গুপ্তা ছবি: ইনস্টাগ্রাম থেকে

অভিনেত্রী নীনা গুপ্তা বরাবরই স্পষ্টবাদী। বিভিন্ন সামাজিক বিষয় নিয়ে নেটমাধ্যমে মতামত প্রকাশ করতে দেখা যায় তাঁকে। খোলামেলা পোশাক নিয়ে যাঁরা মহিলাদের কটাক্ষ করেন, সম্প্রতি একটি ভিডিয়ো প্রকাশ করে তাঁদের কটাক্ষ করেন নীনা গুপ্তা।

আবেদনময়ী পোশাক পরলে মেয়েদের প্রায়ই নেটমাধ্যমে কটাক্ষের স্বীকার হতে হয়। পুরুষরা তো বটেই মহিলারাও অনেক সময় খোলামেলা পোশাক পরা মেয়েদের দেখলে তাঁদের চরিত্র নিয়ে প্রশ্ন তোলেন। ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করে তাঁদেরকেই বার্তা দিলেন বলিউড অভিনেত্রী নীনা গুপ্তা। কালো আবেদনময়ী পোশাক পরা ভিডিয়োতে তিনি বলেন, “অনেকে মনে করেন যে সব মহিলারা আবেদনময়ী পোশাক পরেন, যেমন আমি এখন পরে আছি, তাঁদের কোনও গুণ নেই। কিন্তু আমি সংস্কৃতে এমফিল করেছি, এ ছাড়া অন্যান্য কাজও রয়েছে। তাই পোশাক দেখে কাউকে বিচার করা উচিত নয়।”

Advertisement

প্রসঙ্গত, খোলামেলা পোশাকের জন্য নীনা গুপ্তা নিজেও অনেক বারই কটাক্ষের স্বীকার হয়েছেন। ১৯৮৪ সালে মুক্তি পাওয়া ‘উৎসব’ ছবিতে নীনা গুপ্তার বেশ কিছু দৃশ্যের জন্য সেই সময়ে সমালোচনার ঝড় উঠেছিল। যদিও ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিয়োটিকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নেটাগরিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement