Rajinikanth

হাসপাতালে রজনীকান্ত, কেমন আছেন জানতে চেয়ে কাকে ফোন করলেন নরেন্দ্র মোদী?

রজনীকান্তের হৃৎপিণ্ডের মূল রক্তবাহিকায় সমস্যা দেখা দেয়। তবে চিকিৎসার জন্য অভিনেতার কোনও অস্ত্রোপচারের প্রয়োজন হয়নি। অভিনেতার স্বাস্থ্যের খোঁজ নিলেন প্রধানমন্ত্রী।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৪ ১৬:১৬
(বাঁ দিকে) রজনীকান্ত (ডান দিকে) নরেন্দ্র মোদী।

(বাঁ দিকে) রজনীকান্ত (ডান দিকে) নরেন্দ্র মোদী। ছবি: সংগৃহীত।

সোমবার গভীর রাতে চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় রজনীকান্তকে। খবর ছড়িয়ে পড়তেই ‘থালাইভা’র স্বাস্থ্যের হাল হকিকত খোঁজ পেতে উদগ্রীব হয়ে ওঠেন তাঁর অনুরাগীরা। প্রাথমিক ভাবে অনুমান করা হচ্ছিল, বর্ষীয়ান অভিনেতা হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার হাসপাতালের তরফে প্রকাশিত বিবৃতিতে জানানো হয়েছে, রজনীকান্তের হৃৎপিণ্ডের মূল রক্তবাহিকায় সমস্যা দেখা দেয়। তবে চিকিৎসার জন্য অভিনেতার কোনও অস্ত্রোপচারের প্রয়োজন হয়নি। ট্রান্স ক্যাথেটার পদ্ধতির মাধ্যমে ৭৬ বয়সি অভিনেতার চিকিৎসা করা হয়েছে এবং একটি স্টেন্ট বসানো হয়েছে। ওই বিবৃতিতেই হাসপাতালের তরফে থলাইভার অনুরাগীদের ধন্যবাদ জানানো হয়েছে। এ বার অভিনেতার স্বাস্থ্যের খোঁজ নিতে ফোন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

Advertisement

মঙ্গলবার রাতে নিজের ভেরিফায়েড এক্স হ্যান্ডেলে ডিএমকে নেতা কে আন্নামালাই জানান, রজনীকান্তের স্ত্রী লতার সঙ্গে ফোনে প্রধানমন্ত্রীর কথা হয়েছে। কেমন আছেন সুপারস্টার, সেই সংক্রান্ত সমস্ত তথ্য মোদিকে জানানো হয়েছে। তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন তিনিও। অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন বন্ধু কমল হাসান।

গত কয়েক দিন পরিচালক নানাভেল রাজার ‘ভেত্তাইয়া’ ছবির প্রচারে ব্যস্ত ছিলেন রজনীকান্ত। পাশাপাশি, লোকেশ কনগরাজের ‘কুলি’ ছবিটির শুটিংও করছিলেন তিনি। শুটিং ফ্লোরেই অভিনেতা পেটে ব্যথা অনুভব করেন। কিন্তু বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে যন্ত্রণা। সোমবার রাতে তাঁকে পরিবারের তরফে হাসপাতালে ভর্তি করানো হয়। আগামী বৃহস্পতিবার রজনীকান্তের বাড়ি ফেরার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement