Arijit Singh

বিদেশের মঞ্চে গাইতে গাইতেই অনুরাগীর দিকে চোখ পাকিয়ে চড় দেখালেন অরিজিৎ! কী ঘটেছিল?

চোখ পাকিয়ে অনুরাগীকে শাসাচ্ছেন গায়ক। কিন্তু, হঠাৎ কী কারণে মেজাজ হারালেন অরিজিৎ!

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৪ ১৪:১৪
Arijit Singh Video Viral From Birmingham concert

অরিজিৎ সিংহ। ছবি: সংগৃহীত।

সেপ্টেম্বর মাস জুড়েই ব্রিটেনের বিভিন্ন জায়গায় অনুষ্ঠান করেছেন অরিজিৎ সিংহ। এক এক জায়গায় তাঁর এক এক রকম মেজাজ। কখনও অনুরাগীর খাবার প্যাকেট সরিয়েছেন মঞ্চ থেকে। কেউ আবার ‘আর কবে’ গাওয়ার অনুরোধ জানাতেই তীব্র প্রতিবাদ করেছেন। এ বার গায়কের অন্য এক ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে চোখ পাকিয়ে অনুরাগীকে শাসাচ্ছেন তিনি। কিন্তু হঠাৎ কী কারণে মেজাজ গরম হল গায়কের!

Advertisement

বার্মিংহাম কনসার্টের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সম্প্রতি। সেখানেই দেখা গিয়েছে, মঞ্চে গিটার হাতে ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবির ‘বেদরদেয়া’ গানটি গাইছেন। আর সেই গান গাইতে গাইতেই ঘাড় নেড়ে তিনি ভক্তের উদ্দেশে না-সূচক ইঙ্গিত করছেন। তারপর তাঁকে বসার ইঙ্গিত করতেও দেখা যায় তাঁকে। তার পরই হাত তুলে চড় দেখানোর ভঙ্গিমা করেন। যদিও গোটাটা মজা করে ভয় দেখানোর ভঙ্গিতে। গায়কের এই কাণ্ড দেখে মজা পেয়েছেন তাঁর অনুরাগীরা। আসলে গান গাইতে অনুরাগীকে বসার অনুরোধই করছিলেন গায়ক। গায়কের এমন খুনসুটিতে মজা পেয়েছেন অনুরাগীরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement