Amitabh Bachchan

জয়ার সঙ্গে কোন নায়ককে দেখলে হিংসে হত? অমিতাভকে প্রশ্নবাণ আমির খানের

তাঁর অনুরাগীর সংখ্যা গুনে শেষ করা যাবে না। কিন্তু তিনি কি কখনও স্ত্রীকে নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগেছেন?

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৪ ১৯:৩৬
Aamir Khan asks which hero Amitabh Bachchan was jealous of

(বাঁ দিকে) আমির খান, জয়া বচ্চন ও অমিতাভ বচ্চন (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

বলিউডের শাহেনশাহ তিনি। তাঁর অনুরাগীর সংখ্যা গুনে শেষ করা যাবে না। কিন্তু, তিনি কি কখনও স্ত্রীকে নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগেছেন? ‘কউন বনেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানে অমিতাভ বচ্চনের উদ্দেশে এমনই এক প্রশ্ন ছুড়ে দিলেন আমির খান।

Advertisement

সামনেই অমিতাভের জন্মদিন। সেই উপলক্ষে একটি বিশেষ পর্বের আয়োজন করা হচ্ছে। এই বিশেষ পর্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আমির খান ও জুনেইদ খান। ওই পর্বের একটি ঝলক ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানেই জয়া বচ্চনকে নিয়ে আমির খান এক বিস্ফোরক প্রশ্ন করে বসেন। প্রশ্ন শুনে শাহেনশাহর প্রতিক্রিয়া নিয়েও আলোচনা হচ্ছে।

আমির প্রশ্ন করেন, “জয়াজি যখন শুটিং করতে যেতেন, তখন কোন নায়কের নাম শুনে আপনার খুব রাগ হত? জয়াজির সঙ্গে কোন নায়ককে দেখে আপনার হিংসে হত?” এই প্রশ্ন শুনেই অমিতাভ বচ্চন হেসে লুটিয়ে পড়েন। তবে, এর কোনও সদুত্তর তিনি দিয়েছেন কি না, তা গোটা পর্বটি প্রকাশ্যে এলেই বোঝা যাবে।

আমির খান এই পর্বে এসেছিলেন তাঁর ছেলে জুনেইদকে নিয়ে। ইতিমধ্যেই ‘মহারাজ’ ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন জুনেইদ। আমিরকে শেষ দেখা গিয়েছে ‘লাল সিংহ চড্ডা’ ছবিতে। করিনা কপূর খানকে দেখা গিয়েছিল তাঁর বিপরীতে। আগামীতে তাঁকে দেখা যাবে ‘সিতারে জ়মিন পর’ ছবিতে। অন্য দিকে অমিতাভ বচ্চনকে কিছু দিন আগেই দেখা গিয়েছে ‘কল্কি এডি ২৮৯৮’ ছবিতে। সেখানে তিনি অশত্থামার চরিত্রে অভিনয় করে প্রশংসা পেয়েছেন। বর্তমানে তিনি ‘কৌন বনেগা ক্রোড়পতি’ নিয়েই ব্যস্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement