Munmun Dhamecha

Munmun Dhamecha- Arbaaz Marchant: জেল থেকে বেরোলেন মুনমুন, মুখ খোলা বারণ, আরবাজেরও জেল-মুক্তি রবিবার

আরবাজের বাবা সংবাদমাধ্যমের কাছে আফশোস করে বলেছিলেন, ‘‘অনেক আগেই জামিন পাওয়া উচিত ছিল ওদের। কিন্তু আমার ছেলে তো শাহরুখ-পুত্র নয়!’’

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২১ ১২:৪২
এক লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছেন মুনমুন-আরবাজ

এক লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছেন মুনমুন-আরবাজ

আরিয়ান খানের পর জেল থেকে বেরোলেন মুনমুন ধমেচা। বাইকুল্লা মহিলা কারাগারে বন্দি ছিলেন মাদক-কাণ্ডে এই অভিযুক্ত। আরিয়ান এবং আরবাজ মার্চেন্টের সঙ্গে একই দিনে মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরীতে আটক করা হয় দিল্লিবাসী মডেলকে। ২৬ দিন পর জেলের বাইরে পা রাখলেন তিনি। অন্য দিকে আরিয়ানের বন্ধু আরবাজও জামিন পেয়েছেন। তাঁর জেল-মুক্তি ঘটবে রবিবার।

মুনমুনের জামিনের শর্ত হিসেবে বলা হয়েছে, তিনি সংবামাধ্যমের সামনে কোনও মন্তব্য করতে পারবেন না। গত বৃহস্পতিবার আরিয়ানের সঙ্গেই জামিন পেয়েছেন মুনমুন। কিন্তু আদালতের নিয়মকানুনের জন্য রবিবার পর্যন্ত তাঁকে জেলেই থাকতে হয়েছে।

Advertisement

আরবাজের বাবা আইনজীবী আসলাম মার্চেন্ট সংবাদমাধ্যমের কাছে আফশোস করে বলেছিলেন, ‘‘অনেক আগেই জামিন পাওয়া উচিত ছিল ওদের। কিন্তু আমার ছেলে তো শাহরুখ-পুত্র নয়! আমরা খুবই সাধারণ মানুষ। অত যোগাযোগও নেই আমাদের। আরিয়ানের তবু আশা রয়েছে।’’ কিন্তু গত বৃহস্পতিবার আরিয়ানের সঙ্গে একই দিনে আরবাজকেও জামিন দিয়েছে বম্বে হাই কোর্ট। তবে রায়ের নথিপত্র পৌঁছতে দেরি হওয়ায় শাহরুখ-পুত্রের (শনিবার জেল থেকে বেরিয়েছেন আরিয়ান) এক দিন পর আর্থার রোড জেল থেকে ছাড়া পাবেন আরবাজ।

আরিয়ানের মতোই ১৪টি শর্ত আরোপ করা হয়েছে মুনমুন এবং আরবাজের উপর। এক লক্ষ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছেন দুই অভিযুক্তই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement