Mukesh Khanna on Sonakshi Sinha

‘সোনাক্ষী-জ়াহিরের বিয়ে মোটেই লভ জিহাদ নয়’, হঠাৎ কেন এমন মন্তব্য করলেন মুকেশ খন্না?

ভিন্‌ধর্মে বিয়ে করে ট্রোল্‌ড হচ্ছেন সোনাক্ষী ও জ়াহির। এ বার এই প্রসঙ্গে সরব মুকেশ খন্না।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২৪ ১৬:৫৭
Mukesh Khanna opens up on Sonakshi Sinha and Zaheer Iqbal\\\\\\\'s marriage

(বাঁ দিকে) সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবাল। মুকেশ খন্না (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

ভিন্‌ধর্মে বিয়ে করে ট্রোল্‌ড হচ্ছেন সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবাল। এমনকি শোনা যাচ্ছে, এই বিয়েতে সম্মতি ছিল না শত্রুঘ্ন সিন্‌হা ও তাঁর পরিবারের। এই প্রসঙ্গে এ বার মুখ খুললেন বর্ষীয়ান অভিনেতা মুকেশ খন্না।

Advertisement

ভিন্‌ধর্মে বিয়ে প্রসঙ্গে সোনাক্ষীর পাশে দাঁড়ালেন মুকেশ। সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, “সোনাক্ষী ও জ়াহিরের বিয়েটাকে হিন্দু-মুসলিম বিভাজনের দৃষ্টিকোণ থেকে দেখবেন না। সোনাক্ষী হঠাৎ কোনও সিদ্ধান্ত নেননি। বিয়ের আগে ওঁরা ৬-৭ বছর সম্পর্কে ছিলেন। মানুষ এটাকে লভ জিহাদ বলছেন। যখন জোর করে কোনও মেয়েকে বিয়ে করা হয়, সেটাকে লভ জিহাদ বলে।”

ভিন্‌ধর্মে বিয়ে প্রসঙ্গে অভিনেতা আরও বলেন, “হিন্দু-মুসলিমের মধ্যে কি বিয়ে হয় না? আমাদের সময়ও অনেকে ভিন্‌ধর্মে বিয়ে করেছেন এবং তাঁরা সুখেই আছেন। এটা একটা পারিবারিক বিষয়।”

যদিও সোনাক্ষীর বিয়েতে তাঁর ভাই লব সিন্‌হার অনুপস্থিতি চোখ এড়ায়নি নেটাগরিকদের। তাঁদের প্রশ্ন, বিয়েতে সম্মতি নেই বলেই কি তিনি অনুপস্থিত ছিলেন? এক সাক্ষাৎকারে এই বিষয়ে শত্রুঘ্ন সিন্‌হা বলেছেন, “এ সব নিয়ে চিন্তার কিছু নেই। বিয়ে নিয়ে আর পাঁচটা পরিবারে যা হয়, আমাদেরও তা-ই হয়েছে।”

উল্লেখ্য, ২৩ জুন জ়াহিরকে বিয়ে করেন সোনাক্ষী। বিয়ের রিসেপশনে উপস্থিত ছিলেন রেখা, সলমন খান, রিচা চড্ডা, আলি ফজ়ল, অদিতি রাও হায়দারি, সিদ্ধার্থ প্রমুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement