Mrunal Thakur

Mrunal Thakur: ট্রেন থেকে ঝাঁপ দিয়ে নিজেকে শেষ করে ফেলতে ইচ্ছে করত: ম্রুনাল

নিজেকে শেষ করে ফেলার কথা ভেবেছেন একাধিক বার। সম্প্রতি এক সাক্ষাৎকারে অতীতের সেই স্মৃতি হাতড়ালেন ‘সুপার ৩০’-এর নায়িকা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২২ ১২:২৫
ম্রুনাল ঠাকুর।

ম্রুনাল ঠাকুর।

বয়স তখন ১৭-১৮। বলিউডের ‘ব’টুকুও ছিল না আয়ত্তে। আরব সাগরের তীরে মায়ানগরীতে স্বাবলম্বী হওয়ার পাঠ পড়ছিলেন ম্রুনাল ঠাকুর। একা। এ হেন অবস্থায় নিজেকে শেষ করে ফেলার কথা ভেবেছেন একাধিক বার। সম্প্রতি এক সাক্ষাৎকারে অতীতের সেই স্মৃতি হাতড়ালেন ‘সুপার ৩০’-এর নায়িকা।

ম্রুনালকে তাড়িয়ে বেড়াত কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছতে না পারার ভয়। তিনি বলেন, “আমি ভাবতাম, ভাল কাজ না করতে পারলে, জীবনে কিছুই করতে পারব না। ভেবেছিলাম, বয়স ২৩ হতেই আমাকে বিয়ে দিয়ে দেওয়া হবে। এর পর সন্তানের জন্ম দিতে হবে। ঠিক এগুলোই আমি করতে চাইনি।” খুব অল্প বয়স থেকেই নানা জায়গায় অডিশন দিতে শুরু করেছিলেন ম্রুনাল। প্রত্যাখ্যান পেয়ে সাহস হারিয়েছেন অনেক সময়। তাঁর কথায়, “আমি লোকাল ট্রেনে যাতায়াত করতাম। ট্রেনের দরজার সামনে অনেক সময় দাঁড়াতাম। ভাবতাম, ট্রেন থেকে ঝাঁপ দেব।”

Advertisement

মুম্বই এসে সাংবাদিকতা নিয়ে পড়াশোনা শুরু করেছিলেন ‘তুফান’-এর নায়িকা। কিন্তু নিজের সিদ্ধান্তে সন্তুষ্ট ছিলেন না মোটেই। অন্য দিকে বাড়ি ভাড়া, খাওয়ার খরচ জোগাতে ঘুম উড়ত তাঁর। কিন্তু সব বাধা অতিক্রম করে ম্রুনাল পৌঁছে যান নিজের লক্ষ্যে। প্রথমে মডেলিং, তার পর ছোট পর্দা। সেখান থেকে এক লাফে সোজা বলিউড। হৃতিক রোশন, ফারহান আখতারের মতো অভিনেতাদের বিপরীতে অভিনয় করেছেন তিনি। খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে শাহিদ কপূরের সঙ্গে ‘জার্সি’ ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement