Susmita Chatterjee

‘মা, এ বার একটু নিজের জন্য বাঁচো’, মাতৃদিবসে মায়ের উদ্দেশে বার্তা সুস্মিতার

প্রত্যেক দিন কোনও না কোনও ভাবে হাসি ফোটাতে চান মায়ের মুখে। তাই আলাদা করে মাতৃদিবস পালন করতে চান না টলিউডের ‘রাজি’। 

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২১ ১৬:৫১
Advertisement

আসানসোলের মেয়ে সুস্মিতা চট্টোপাধ্যায়। অভিনয়ের টানে এসেছেন কলকাতায়। এখন এই শহরই তাঁর স্থায়ী ঠিকানা। তবে কাজের শত ব্যস্ততার মধ্যেও দিনের শেষে ভিডিয়ো কল করে মায়ের মুখ না দেখা পর্যন্ত শান্তি নেই তাঁর। কারণ মাতৃত্ব বলতে মায়ের ‘স্নেহ মায়া ভরা মুখের ছবি’ ভেসে ওঠে তাঁর চোখে। প্রত্যেক দিন কোনও না কোনও ভাবে হাসি ফোটাতে চান মায়ের মুখে। তাই আলাদা করে মাতৃদিবস পালন করতে চান না টলিউডের ‘রাজি’।

সুস্মিতার মা গার্গী চট্টোপাধ্যায় পেশায় বিদ্যালয়ের শিক্ষিকা ছিলেন। তবে কন্যার জন্মের পর কর্মক্ষেত্রে ফিরে যাননি তিনি। মেয়েকে নিজের মনের মতো করে বড় করবেন বলে থেকে গিয়েছিলেন বাড়ির ঘেরাটোপে। মায়ের এই ত্যাগের কথা ভাবায় সুস্মিতাকে। তিনি মনে করেন, প্রত্যেক মেয়ের মধ্যেই থাকে এই মাতৃসত্তা। স্নেহ-ভালবাসা দিয়ে সবাইকে আগলে রাখাই অভিনেত্রীর কাছে মাতৃত্ব। তবে এই বিশেষ দিনে মাকে নিজের জন্য বাঁচার বার্তা দিলেন সুস্মিতা। তিনি বললেন, “মা, এ বার একটু নিজের জন্য বাঁচো। নিজের কথা ভাবতে শেখো। তা হলেই আমি সব থেকে বেশি খুশি হব।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সর্বশেষ ভিডিয়ো
Advertisement