Bollywood Actor

পুরস্কার নিতে গিয়ে হার্ট অ্যাটাক! কয়েক মিনিটের মধ্যে মৃত্যু ‘মির্জ়াপুর’ অভিনেতার

‘ফ্যান্টম’, ‘রইস’-এর মতো ছবিতে কিংবা ‘মির্জ়াপুর’ সিরিজ়ে জনপ্রিয় মুখ ছিলেন শাহনওয়াজ়। আরও বহু ছবি এবং ধারাবাহিকে কাজ করেছেন অভিনেতা।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১২:২৩
Mirzapur actor Shahnawaz Pradhan passes away

পুরস্কার নিতে গিয়ে আচমকাই হৃদ্‌রোগে আক্রান্ত হন শাহনাওয়াজ়। ফাইল চিত্র

৫৬ বছর বয়সে প্রয়াত হলেন বলিউড অভিনেতা শহনাওয়াজ় প্রধান। মুম্বইয়ে এক অনুষ্ঠানে পুরস্কার নিতে গিয়ে আচমকাই হৃদ্‌রোগে আক্রান্ত হন তিনি। জানান বুকে ব্যথা করছে। তার কয়েক মিনিটের মধ্যেই শেষ নিশ্বাস ত্যাগ করেন শাহনাওয়াজ়।

‘ফ্যান্টম’, ‘রইস’-এর মতো ছবিতে কিংবা ‘মির্জ়াপুর’ সিরিজ়ে জনপ্রিয় মুখ ছিলেন তিনি। আরও বহু ছবি এবং ধারাবাহিকে কাজ করেছেন অভিনেতা। পুরস্কার মঞ্চে তাঁর হার্ট আট্যাক হয়েছে বুঝতে পেরে সঙ্গে সঙ্গেই তৎপর হয়ে ওঠেন উপস্থিত সকলে। শাহনাওয়াজ়কে কোকিলাবেন ধীরুভাই অম্বানী হাসপাতালে নিয়ে ছোটা হয়, কিন্তু শেষ রক্ষা হয়নি। চিকিৎসার সুযোগ না দিয়েই চলে গিয়েছেন অভিনেতা। কয়েক মাস আগেই তাঁর হার্টে বাইপাস অপারেশন হয়েছিল বলে জানা গিয়েছে।

Advertisement

শাহনাওয়াজ়ের অকালমৃত্যুতে শোক প্রকাশ করেছেন তাঁর সতীর্থরা। ‘মির্জ়াপুর’ সহ-অভিনেতা রাজেশ তৈলঙ্গ লেখেন, “শাহনওয়াজ় ভাই, আপনাকে শ্রদ্ধা জানাই। অসাধারণ মানুষ ছিলেন। আমার স্মৃতিতে রয়ে যাবে ‘মির্জ়াপুর’-এর সেট। শুটিংয়ের দিনগুলো কত মজা করেছি! সত্যিই এখনও বিশ্বাস করতে পারছি না...।”

‘লগান’ অভিনেতা যশপাল শর্মাও সে দিন পুরস্কার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। শাহনাওয়াজ়কে চোখের সামনে অজ্ঞান হয়ে যেতে দেখে বিচলিত হয়ে পড়েন। তার পর মৃত্যুসংবাদ। শোকে মুষড়ে পড়েছেন শর্মাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement