mira rajput

দাঁত তোলার ব্যথার কাছে প্রসব বেদনাও তুচ্ছ মনে হয় শাহিদ-পত্নী মীরার

। আক্কেল দাঁত তুলতে গিয়ে এই আক্কেল হল দুই সন্তানের মা মীরার।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২১ ১৪:০৯
শাহিদ কপূর,  মীরা কপূর ও তাঁদের দুই সন্তান

শাহিদ কপূর,  মীরা কপূর ও তাঁদের দুই সন্তান

দাঁত তোলার ব্যথার কাছে প্রসব বেদনাও কিছু নয়। এমনটাই মনে করছেন শাহিদ কপূরের স্ত্রী মীরা কপূর। আক্কেল দাঁত তুলতে গিয়ে এই আক্কেল হল দুই সন্তানের মা মীরার। দাঁত তোলার থেকে বেশি যন্ত্রণাদায়ক কিছু এই ধরাধামে আছে কি না, সেটাই ভেবে পাচ্ছেন না শাহিদ-পত্নী।

যতই যন্ত্রণা থাক, নিজের অভিজ্ঞতার কথা সহ নেটাগরিকদের সঙ্গে ভাগ করে নিতে ভোলেননি ইনস্টাগ্রামে সদা সক্রিয় মীরা। একটি বেইজ রঙের হাই নেক পরে খোলা চুলে স্টোরিতে দু’টি নিজস্বী পোস্ট করেছেন মীরা। মুখে মেক আপের ‘ম’ টুকুও নেই। রয়েছে হালকা হাসি। মীরা লিখেছেন, ‘একটা আক্কেল দাঁত তুলতে হল আজ। এই ব্যথার কাছে প্রসব বেদনাকেও যোগ ব্যায়ামের মতো মনে হয়'।

Advertisement

সেই সময় স্বামী শাহিদ কপূ্রের উপস্থিতির অভাব তিনি কতটা বোধ করেছেন সেটাও ‘পিডিএ’ করে ঘোষণা করলেন মীরা। লিখলেন, ‘খুব মিস করছি শাহিদকে। আমার দুটো প্রসবের সময় ওর হাতের প্রায় একাধিক হাড় ভেঙে যাওয়ার মতো অবস্থা হয়েছিল। এ বার নির্ঘাত হাড়গুলো পুরোপুরি ভেঙে গুঁড়িয়ে যেত।’

মীরা কপূর

মীরা কপূর

দুই সন্তানকে পৃথিবীতে আনার সময় যন্ত্রণায় স্বামীর হাত এতটাই কষে চেপেছিলেন, যে তাঁর হাতটাই ভেঙে যাওয়ার আশঙ্কা করেছিলেন মীরা। তবে দাঁত তোলার তীব্র যন্ত্রণার মুহূর্তে শাহিদ কাছে থাকলে তাঁর হাতটা যে আর রক্ষা পেত না, সে বিষয়ে নিশ্চিত শাহিদ-পত্নী।

সদ্য ‘জার্সি’ ছবির শ্যুটিং শেষ করে নতুন একটি কাজ নিয়ে ব্যস্ত শাহিদ। রাজ এবং ডিকের পরিচালনায় এ বার ডিজিটাল প্ল্যাটফর্মেও দেখ যাবে শাহিদকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement