Mira Rajput

শাহিদের ছেলের চারে পা, আবেগে ভাসলেন মা মীরা! ছোট্ট জৈন আদরে মাখামাখি

শাহিদ-মীরার দুই সন্তান। মেয়ে মিশার বয়স ছয় বছর। আর সোমবারই চারে পা দিল জৈন। তার জন্মদিনে ইনস্টাগ্রামে আবেগঘন বার্তা দিলেন মা মীরা রাজপুত। ছেলের মিষ্টি একটি ছবিও শেয়ার করেছেন তিনি।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২২ ১৭:৩৯
ছেলের জন্মদিনে আবেগঘন পোস্ট মীরার।

ছেলের জন্মদিনে আবেগঘন পোস্ট মীরার। —ফাইল ছবি

চার বছরে পা দিল শাহিদ কপূরের ছেলে জৈন। তার জন্মদিনে ইনস্টাগ্রামে আবেগঘন বার্তা দিলেন মা মীরা রাজপুত। সঙ্গে ছোট্ট জৈনের মিষ্টি একটি ছবিও শেয়ার করেছেন তিনি।

ইনস্টাগ্রামে মীরা লিখেছেন, ‘দুষ্টু হাসি আর নিষ্পাপ দুটো চোখ, উষ্ণ আলিঙ্গন আর মিষ্টি মেজাজ— আর কেউ তোর মতো করে আমার মন ভরাতে পারে না। শুভ জন্মদিন জৈন। আমরা তোকে ভালবাসি।’

Advertisement

ছোট্ট জৈনের যে ছবি পোস্ট করেছেন মীরা, সেটি সম্প্রতি ইউরোপে ঘুরতে গিয়ে তোলা।

মীরা রাজপুতের এমন পোস্ট দেখে আবেগে ভেসেছেন সকলে। বলিউডের অনেকে জৈনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন মীরার পোস্টেই। অনুরাগীরাও এই পোস্ট দেখে আপ্লুত।

২০১৫ সালে শাহিদ কপূর এবং মীরা রাজপুতের চার হাত এক হয়। দু’জনের মধ্যে বয়সের ফারাক ১৪ বছরের। বিয়ের পর সব কিছু পিছনে ফেলে শাহিদের জন্য দিল্লি থেকে মুম্বই চলে আসেন মীরা। ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে তাঁর সরাসরি কোনও যোগ নেই। কিছু দিন আগেই জনপ্রিয় একটি টেলিভিশন শো-তে এসে তাঁর জীবনে মীরার অবদান নিয়ে মুখ খুলেছিলেন ‘জব উই মেট’-এর নায়ক। শাহিদ-মীরার দুই সন্তান। মেয়ে মিশার বয়স ছয় বছর। আর সোমবারই চারে পা দিল জৈন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement