Mimi Chakraborty

ক্ষতবিক্ষত হলেন মিমি চক্রবর্তী! কী এমন হল তাঁর? ঘটনার নেপথ্যে কে, জানালেন অভিনেত্রী

এ বার নিজের বাড়িতেই ক্ষতবিক্ষত হলেন অভিনেত্রী। পা কেটে প্রায় রক্তাক্ত অভিনেত্রী। দোষীর ছবিও দিলেন নিজেই।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ জুন ২০২৪ ১১:২৫
মিমি চক্রবর্তী।

মিমি চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

এমনিতে তিনি ডাকাবুকো। সাহসী বলে নামডাকও রয়েছে অভিনেত্রী মিমি চক্রবর্তীর। এ বার নিজের বাড়িতেই ক্ষতবিক্ষত হলেন অভিনেত্রী। পা কেটে প্রায় রক্তাক্ত অভিনেত্রী। তাঁর এমন হাল করল কে, নিজেই জানালেন মিমি।

Advertisement

এমনিতেই মিমি পশুপ্রেমী। একাধিক পোষ্য রয়েছে অভিনেত্রীর বাড়িতে। মাঝেমধ্যে পোষ্যদের নিয়ে খুনসুটির নানা ভিডিয়ো পোস্ট করে থাকেন তিনি সমাজমাধ্যমে। এ বার মিমির এক পোষ্যর কারণেই তাঁর এমন কাণ্ড ঘটল। নিজের রক্তাক্ত হাঁটুর ছবি দিয়ে অভিনেত্রী চিনিয়ে দিলেন আসল ‘দোষী’ কে।

নিজেকে ‘পেট মম’ বলে পরিচয় দেন মিমি। পোষ্যদের জন্য যন্ত্রণাও ভোগ করতে হয় অভিনেত্রীকে। এ বার যেমনটা হল। একাধিক সারমেয় আছে তাঁর বাড়িতে। তবে এ বার মিমি আহত হয়েছেন তাঁর বিড়ালের জন্য। মিমির হাঁটুতে আঁচড়ে দিয়েছে সে, যার ফলে রক্তও ঝরেছে কিছুটা।

ছবি : ইনস্টাগ্রাম।

মিমি যে শুধু পশুপ্রেমী এমনটা নয়, তিনি পরিবেশপ্রেমীও বটে। তাঁর পায়ের তলায় সর্ষে। তাই সুযোগ পেলেই বেড়াতে যান তিনি। গত ২৩ এপ্রিল ‘আর্থ ডে’-তে পোস্ট করা মিমির একটি ভিডিয়োয় তিনি কতটা পরিবেশ সচেতন, সে কথা বোঝা গিয়েছিল।

সেই ভিডিয়োয় দেখা গিয়েছিল, সমুদ্রসৈকতে প্লাস্টিক কুড়োচ্ছেন অভিনেত্রী। প্লাস্টিক প্রকৃতির জন্য কতটা ক্ষতিকর, তা প্রায় সবারই জানা। তাই সমুদ্রতটের পরিবেশ রক্ষা করতে সেখান থেকে প্লাস্টিক সরাচ্ছিলেন অভিনেত্রী। সম্প্রতি তাঁর ‘আলাপ’ ছবিটি মুক্তি পেয়েছে। এ ছাড়াও বাংলাদেশের শাকিব খানের সঙ্গে ‘তুফান’ ছবিটি মুক্তি পাওয়ার অপেক্ষায়। এর মধ্যে সেই ছবির ‘উরা ধুরা’ গানটি জনপ্রিয় হয়েছে শ্রোতা-দর্শকের কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement