Sunny Deol

মীনাক্ষীকে এমন চুমু খেলেন সানি, যে ছবি থেকে দৃশ্যটাই বাতিল হয়ে গেল!

১৯৮৭ সালে রাহুল রাওয়াইলের পরিচালনায় মুক্তি পেয়েছিল ‘ডাকাইত’। অত্যাচারী জমিদারের চাপে এক ব্যক্তির ডাকাত হয়ে ওঠার গল্প নিয়েই সেই ছবি।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২২ ১৭:৪৪
‘ডাকাইত’ ছবিতে সানি দেওলের সঙ্গে মীনাক্ষীর রসায়ন নিয়ে বিপুল চর্চা হয়েছিল।

‘ডাকাইত’ ছবিতে সানি দেওলের সঙ্গে মীনাক্ষীর রসায়ন নিয়ে বিপুল চর্চা হয়েছিল। -ফাইল চিত্র

স্মৃতির গভীরে ডুব দিতে ভালই লাগে মীনাক্ষী শেষাদ্রির। রাজেশ খন্না, অমিতাভ বচ্চন থেকে শুরু করে সঞ্জয় দত্ত—কত তারকার সঙ্গেই যে পর্দা ভাগ করেছেন অভিনেত্রী! নানা রোমাঞ্চকর অভিজ্ঞতার সম্ভার জমে আছে ছবির পর ছবিতে। সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে বিশেষ ভাবে বললেন ‘ডাকাইত’ ছবির কথা। যেখানে সানি দেওলের সঙ্গে তাঁর রসায়ন নিয়ে বিপুল চর্চা হয়েছিল।

১৯৮৭ সাল। রাহুল রাওয়াইলের পরিচালনায় মুক্তি পেয়েছিল ‘ডাকাইত’। অত্যাচারী জমিদারের চাপে এক ব্যক্তির ডাকাত হয়ে ওঠার গল্প নিয়েই সেই ছবি। মীনাক্ষী জানান, আজও তাঁর মনে রয়েছে ছবি থেকে বাদ যাওয়া এক চুম্বনদৃশ্যের কথা।

Advertisement

কথায় কথায় মীনাক্ষী ফিরে গিয়েছিলেন সেই স্মৃতিতে। বললেন, “সানির সঙ্গে আমার চুমু খাওয়ার একটা দৃশ্য ছিল ওই ছবিতে। একটা গানের ঠিক আগেই। সানি ভীষণ রকম পেশাদার ভাবেই গোটাটা করেছিল। আমার একটুও অস্বস্তি হয়নি। তাতেই হয়তো সেই দৃশ্য বেশি বাস্তব মনে হয়েছিল। সেন্সর অনুমতি দেয়নি। মুক্তির আগে সেই দৃশ্য ছবি থেকে বাদ পড়েছিল।”

১৯৮৩ সালে ‘পেন্টার বাবু’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছিলেন মীনাক্ষী। তার পর ‘হিরো’, ‘শাহেনশা’, ‘ঘায়ল’ থেকে শুরু করে বহু ছবিতেই তাঁর উল্লেখযোগ্য উপস্থিতি ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement