Manoj Bajpayee

মিঠুন অবধিও ঠিক ছিল, হৃতিককে দেখেই কি নাচ ছেড়ে দেন মনোজ?

সদ্য মুক্তি পেয়েছে ‘কুড়ি মেরি’ গানের ভিডিয়ো। যাতে নাচতে দেখা গিয়েছে মনোজকে। সঙ্গে রয়েছেন অভিমন্যু দসানি এবং ধ্বনি ভানুশালি।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২২ ১৬:২০
হৃতিক রোশন এসেই সব ভন্ডুল করে দিলেন? তাঁকে দেখেই নাকি নাচ ছেড়ে দেন মনোজ!

হৃতিক রোশন এসেই সব ভন্ডুল করে দিলেন? তাঁকে দেখেই নাকি নাচ ছেড়ে দেন মনোজ! ফাইল চিত্র

নাচতে জানতেন তিনিও। কিন্তু হৃতিক রোশন এসেই মাটি করলেন সব! আফসোস মনোজ বাজপেয়ীর। সদ্য মুক্তি পেয়েছে ‘কুড়ি মেরি’ গানের ভিডিয়ো। যাতে নাচতে দেখা গিয়েছে মনোজকে। ১৯৯৮ সালে রামগোপাল বর্মা পরিচালিত ‘সত্য’ ছবির ‘স্বপ্নে মেঁ মিলতি হ্যায়’ গানের পুনর্নির্মাণ ‘কুড়ি মেরি’। যা নিয়ে চর্চা চলছে সমাজমাধ্যমে। নতুন গানের কলিও ভাঁজছেন অনুরাগীরা। সেই সঙ্গে চর্চায় পুরনো আর নতুন গানের তুলনা।

Advertisement

‘স্বপ্নে মেঁ মিলতি হ্যায়’ গানে মনোজের সঙ্গে শেফালি শাহকে দেখা গিয়েছিল। নতুন গানে মনোজের সঙ্গে রয়েছেন অভিমন্যু দসানি এবং ধ্বনি ভানুশালি। ভিডিয়োতে দেখা যায় গানের শেষ দিকে ফ্রেমে ঢুকছেন মনোজ, তার পরই অমোঘ সংলাপ, “মুম্বইয়ের রাজা কে?”

মনোজ জানান, নাচতে এক সময় খুবই ভালবাসতেন। ‘সত্য’-র সময়েও নাচতেন। কিন্তু মুশকিল হল ব্রেক ডান্স আসার পর। নাচা বন্ধ করে দিলেন মনোজ। সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্ষোভ উগরে অভিনেতা বললেন, “মিঠুন চক্রবর্তী অবধি ঠিক ছিল। কিন্তু হৃতিক রোশন এসেই সব ভন্ডুল করে দিল। তাকে দেখার পর বাকি সবাই কোমর দোলানোও বন্ধ করে দিল।”

আরও পড়ুন
Advertisement