Mallika Sherawat

‘মধ্যরাতে হোটেলের ঘরে কড়া নাড়তেন!’ প্রথম সারির নায়কের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ মল্লিকার

দুবাইয়ে একটি বড় মাপের ছবির শুটিং করতে গিয়ে এই অভিজ্ঞতা হয়েছিল বলে জানান মল্লিকা। ছবিতে ছিলেন প্রথম সারির একাধিক তারকা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৪ ১৬:৫৫
Mallika Sherawat claims that once a big star assaulted her in Dubai dgtl

মল্লিকা শেরাওয়াত। ছবি: সংগৃহীত।

এক সময় ইমরান হাশমির সঙ্গে তাঁর রসায়ন আলোড়ন ফেলেছিল। গত কয়েক বছর বলিউড থেকে কিছুটা দূরেই ছিলেন। বহু দিন পরে ‘ভিকি বিদ্যা কা উয়ো ওয়ালা ভিডিয়ো’ ছবিতে ফের অভিনয় করেছেন মল্লিকা শেরাওয়াত। সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউড ইন্ডাস্ট্রিতে তাঁর এক ভয়াবহ অভিজ্ঞতার কথা জানালেন অভিনেত্রী।

Advertisement

এক সহ-অভিনেতা তাঁকে যৌন হেনস্থা করেছিলেন বলে অভিযোগ মল্লিকার। অতীত খুঁড়ে বার করলেন সেই ভয়াবহ স্মৃতির কথা। দুবাইয়ে একটি বড় মাপের ছবির শুটিং করতে গিয়ে তাঁর এই অভিজ্ঞতা হয়েছিল বলে জানান অভিনেত্রী। ছবিতে ছিলেন প্রথম সারির একাধিক তারকা।

মল্লিকা সাক্ষাৎকারে বলেছেন, “একটা ঘটনা বলি। দুবাইয়ে একটি বড় মাপের ছবির শুটিং করছিলাম। একাধিক বড় তারকা ছিলেন ছবিতে। এই ছবি বক্স অফিসে বিপুল সাড়া ফেলেছিল। দর্শকের ছবিটি পছন্দ হয়েছিল। আমিও একটি মজার চরিত্রে অভিনয় করেছিলাম।”

এই পর্যন্ত সব ঠিক ছিল। তার পরেই এক বিস্ফোরক দাবি করেন মল্লিকা। তিনি বলেন, “দুবাইয়ের হোটেলে রোজ রাত বারোটায় আমার ঘরে এসে কড়া নাড়তেন ছবির নায়ক। কড়া নাড়ার এমন জোর ছিল, আমি ভাবতাম, দরজাটা বোধহয় ভেঙেই গেল। ওই নায়ক আমার শয়নকক্ষে আসতে চাইতেন। আমি জানতাম, এটা আমি কখনওই হতে দেব না। এর পরে ওই নায়ক আর আমার সঙ্গে কোনও কাজ করেননি।”

মল্লিকা অভিনেতার নাম উল্লেখ করেননি। কিন্তু তাঁর এই বক্তব্যের ভিডিয়ো এই মুহূর্তে ভাইরাল সমাজমাধ্যমে। ছবির বর্ণনা শুনে নেটাগরিকদের অনুমান, তিনি ২০০৭-এর ছবি ‘ওয়েলকাম’ এর কথা বলেছেন। দুবাইতেই এই ছবির শুটিং হয়েছিল। একাধিক বড় তারকা ছিলেন। মুখ্য অভিনেতার চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার। তাই নেটাগরিকের প্রশ্ন, অভিনেত্রী কি নাম উল্লেখ না করে অক্ষয়ের দিকেই আঙুল তুললেন! এই ছবিতে ক্যাটরিনা কইফ, নানা পটেকর. অনিল কপূর, পরেশ রাওয়ালও অভিনয় করেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement