Ananya Panday

প্রতি সপ্তাহে লঙ্কা পোড়ান অনন্যা! কুনজরের প্রভাব রুখতে আর কোন কাজ করেন অভিনেত্রীর মা?

"লঙ্কা থেকে যদি অতিরিক্ত কটূ গন্ধ বেরোতে থাকে তা হলে বুঝতে হবে কুনজরের প্রভাব রয়েছে", বললেন অনন্যা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৪ ১৫:০৭
Ananya Panday reveals that she uses chilli every week to get rid of evil eye

অনন্যা পাণ্ডে। ছবি: সংগৃহীত।

মানুষের কুদৃষ্টি পড়লে নাকি ক্ষতি হয়। এমনই বিশ্বাস করেন অনন্যা পাণ্ডে। তাই কুনজর বা অশুভ শক্তির প্রভাব এড়াতে সপ্তাহে একটি নির্দিষ্ট কাজও করেন অভিনেত্রী। সম্প্রতি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে এই নিয়ে কথা বললেন অনন্যা।

Advertisement

অশুভ শক্তির প্রভাব সরানোর জন্য নাকি তিনি লঙ্কার ব্যবহার করেন। অনন্যা বলেন, “প্রতি সপ্তাহে কুনজর থেকে বাঁচার জন্য একটা কাজ করি। আমার বাড়ির পরিচারকেরা লঙ্কা ব্যবহার করে একটা কাজ করেন। লঙ্কা থেকে যদি অতিরিক্ত কটূ গন্ধ বেরোতে থাকে তা হলে বুঝতে হবে কুনজরের প্রভাব রয়েছে। অথবা, লঙ্কাটি যদি খুব বেশি পুড়ে যায়, তা হলেও কুনজরের প্রভাবের ইঙ্গিত দেয়। যদিও এর পিছনে কোনও যুক্তি বা বিজ্ঞান আছে কি না জানা নেই।”

অনন্যার মা-ও কুনজরের প্রভাব রুখতে একটি কাজ করেন। অনন্যার কথায়, “আমি এখানে আসার আগেই মা আমার কানের পিছনে দুটো কালো টিপ পরিয়ে দেন। সবাই ভাবে, আমি স্নান করি না অথবা কোনও নোংরা লেগে রয়েছে। কিন্তু মা তা-ও রোজ এই কালো টিপ পরিয়ে দেন।”

ছবির কাজের পাশাপাশি অনন্যার ব্যক্তিগত জীবনও চর্চায় থাকে। চলতি বছরের শুরুর দিকে আদিত্য রয় কপূরের সঙ্গে সম্পর্ক ভেঙে যায় অনন্যার। বেশ কিছু দিন বিরহে ছিলেন তিনি। তবে তার পরেই তাঁর জীবনে এসেছেন নতুন মানুষ। অম্বানীদের সংস্থার কর্মী তথা প্রাক্তন মডেল ওয়াকার ব্ল্যাঙ্কোর সঙ্গে নাকি সম্পর্কে রয়েছেন তিনি।

পেশাগত জীবনে এই মুহূর্তে অনন্যা ব্যস্ত তাঁর ছবি ‘কন্ট্রোল’ নিয়ে। কিছু দিন আগেই মুক্তি পেয়েছে তাঁর সিরিজ় ‘কল মি বে’। এই সিরিজ়ের জন্য প্রশংসা পেয়েছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement