Malayalam Actress Died

মৃত্যুর আগে ইনস্টাগ্রামে ছবি পোস্ট! তার পরই অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার, ঘনাচ্ছে রহস্য

বৃহস্পতিবার ৩১ অগস্ট দুই মেয়ের সঙ্গে ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করেছিলেন অভিনেত্রী অপর্ণা নায়ার। তার কয়েক ঘণ্টার মধ্যে অস্বাভাবিক মৃত্যু হল অভিনেত্রীর।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৩ ১২:২৬
প্রয়াত অভিনেত্রী অপর্ণা নায়ার।

প্রয়াত অভিনেত্রী অপর্ণা নায়ার। ছবি: সংগৃহীত।

মাত্র ৩১ বছরেই প্রয়াত মালয়লম অভিনেত্রী অপর্ণা নায়ার। বৃহস্পতিবার অভিনেত্রীর বাসগৃহ থেকেই উদ্ধার হয় তাঁর ঝুলন্ত দেহ। কর্নাটকের করমনা এলাকার বাসিন্দা তিনি। অভিনেত্রীর বাড়ি থেকে তাঁর নিথর দেহ উদ্ধার হওয়ার পর। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করা হয় অপর্ণাকে। এই ঘটনায় ইতিমধ্যে তদন্তে নেমেছে পুলিশ। অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

Advertisement

দক্ষিণী ইন্ডাস্ট্রিতে অপর্ণা পরিচিত নাম। ‘মেঘাতীর্থম’, ‘কলকি’, ‘কদালু পরঞ্জ কাড়া’ সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করে। স্বামী ও দুই কন্যা নিয়ে সংসার ছিল অপর্ণার। মৃত্যুর দিনও ইনস্টাগ্রামে দুই মেয়েকে নিয়ে একটি ভিডিয়ো দেন অভিনেত্রী। তার কয়েক ঘণ্টার মধ্যেই ঘটে গেল অঘটন। স্বাভাবিক ভাবেই অপর্ণার মৃত্যু নিয়ে ঘনীভূত হচ্ছে রহস্য। যদিও এখনই কিছু বলতে নারাজ পুলিশ। অপর্ণার আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ তাঁর পরিচিতরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement