Leena Ganguly

ছোট পর্দা, বড় পর্দায় সুপার হিট! এবার ওয়েব সিরিজ তৈরি করতে চলেছেন চিত্রনাট্যকার লীনা

এখন বলা হয় ‘কনটেন্ট’ বা বিষয়ই রাজা। আর ছোট পর্দায় তাঁর গল্প মানেই হিট। লীনা গঙ্গোপাধ্যায়। বড় পর্দার কাজ শুরু হবে। এর মধ্যেই নতুন খবর। ওয়েব সিরিজ তৈরির পরিকল্পনা করে ফেললেন লেখিকা।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২২ ১১:৫৭
ওয়েব সিরিজ তৈরি করতে চলেছেন লীনা গঙ্গোপাধ্যায়!

ওয়েব সিরিজ তৈরি করতে চলেছেন লীনা গঙ্গোপাধ্যায়!

ছোট পর্দা, বড় পর্দার পর এবার ওয়েব সিরিজ তৈরি করতে চলেছেন লীনা গঙ্গোপাধ্যায়। জল্পনা ছিল অনেক দিনের। কয়েক দিন ধরেই টলিপাড়া সরগরম একটাই খবরে যে, অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়ের জীবনের গল্পই পর্দায় বলতে চান লেখিকা। কিন্তু তা বড় পর্দা না অন্য কোনও মাধ্যম, সে কথা জানা যায়নি। তাই সরাসরিই লীনার কাছে খোঁজ নিল আনন্দবাজার অনলাইন। পরিচালক-লেখিকা জানালেন, ওটিটি’র জন্যই তৈরি করতে চান এই গল্প।

লীনা বলেন, “সাবিত্রীর গল্প ওয়েব সিরিজের মাধ্যমে দর্শকের সামনে আনতে চাই আমি। যদিও এখনও তার জন্য বেশ কিছু দিন সময় লাগবে।” আপাতত পুরো বিষয়টাই রয়েছে প্রাথমিক স্তরে। চলছে চিত্রনাট্য লেখার কাজ। বড় পর্দা এবং ছোট পর্দা— দুই মাধ্যমেই লীনার গল্প ভালবেসেছেন দর্শক। সব ঠিক থাকলে এটাই হবে তাঁর তৈরি প্রথম ওয়েব সিরিজ।

Advertisement

কত পর্বে কিংবা কবে থেকে শুরু হবে সিরিজের কাজ? তা এখনও জানা যায়নি। তবে লীনা মানেই অন্য রকম সব কিছু। শোনা যাচ্ছে, এর মধ্যে নতুন সিনেমার কাজের কথাও চলছে। তা অবশ্য এখনও প্রকাশ্যে আসেনি। এই মুহূর্তে ‘এক্কা দোক্কা’, ‘গুড্ডি’-সহ তাঁর একগুচ্ছ কাজ ছোট পর্দায় দেখছেন দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement