Kuttey

বলিউডে ‘মানি হাইস্ট’? টাকাভর্তি ভ্যানের পিছনে সাত ‘কুকুর’এর দৌড় নিয়ে আসছে নতুন থ্রিলার

ছবিতে তারার হাট। তব্বু, নাসিরুদ্দিন শাহ, অর্জুন কপূর থেকে শুরু করে কঙ্কনা সেন শর্মা, রাধিকা মদন— কে নেই! তিন মিনিটের ঝলক ভিডিয়োতে রহস্য-রোমাঞ্চের উন্মাদনা।

Advertisement
শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২২ ১৬:২৫
থ্রিলারধর্মী ছবিতে একই সঙ্গে এত মোড়, বহু দিন দেখেনি বলিউড।

থ্রিলারধর্মী ছবিতে একই সঙ্গে এত মোড়, বহু দিন দেখেনি বলিউড। ছবি: সংগৃহীত।

টাকাভর্তি ভ্যানের পিছু ধাওয়া করেছেন একদল নরনারী। যেন, একটি মাত্র হাড় নিয়ে সাত কুকুরের কাড়াকাড়ি! ছবির নামও ‘কুত্তে’। অ্যাকশন, রোমাঞ্চে ভরপুর সেই জমজমাট ছবি দিয়ে বছর শুরু করতে চলেছেন পরিচালক বিশাল ভরদ্বাজের পুত্র, আসমান ভরদ্বাজ। বলিউডে তাঁর অভিষেক হবে ‘কুত্তে’ দিয়েই।

ছবিতে তারকার হাট। তব্বু, নাসিরুদ্দিন শাহ, অর্জুন কপূর থেকে শুরু করে কঙ্কনা সেন শর্মা, রাধিকা মদন— কে নেই! সম্প্রতি ৩ মিনিটের ঝলক ভিডিয়ো ভাগ করে নিয়েছেন নির্মাতারা। তাতেও ছবির ৩টি পর্ব প্রকাশ্যে এসেছে। জঙ্গলের মধ্যে আততায়ীদের হানা দিয়ে ভিডিয়োটি শুরু হয়। অন্ধকার জঙ্গলে অর্জুন কপূরের দিকে বন্দুক তাক করা। গোলাগুলির শব্দে প্রথম দৃশ্য শেষ হতেই দেখা দেন নাসিরুদ্দিন। বেআইনি অস্ত্র সরবরাহ করেন তিনি। পাশাপাশি এসে পড়েন দুঁদে পুলিশ অফিসার তব্বুও। তাঁর মুখেই ‘কুত্তে’ অর্থাৎ, গুন্ডাদলের বাড়বাড়ন্তের গল্প শোনা যায়। কৌতূহল ধরে রেখে তব্বুর প্রতিহিংসাপরায়ণ, উত্তেজিত মুখের রেখা নতুন অধ্যায়ের সূচনা করে। অন্য দিকে, রাধিকার বিয়ের আয়োজন। কিন্তু মন তাঁর পালাই-পালাই, প্রেমিক শার্দূল ভরদ্বাজের সঙ্গে। সেই ঝলকেই, এর পর দেখা যায় বিদ্রোহী নেত্রীর ভূমিকায় কঙ্কনাকে। তাঁরা সবাই মিলে কী ভাবে টাকাভর্তি ভ্যানের সঙ্গে জড়িয়ে যাবেন, সিনেমায় সেই রহস্যের সমাধান।

Advertisement

থ্রিলারধর্মী ছবিতে একই সঙ্গে এত মোড় বহু দিন দেখেনি বলিউড। নতুন ছবি নিয়ে ইতিমধ্যেই আগ্রহ তৈরি হয়েছে দর্শকের। কেউ কেউ বলছেন, ‘মানি হাইস্ট’ সিরিজ় থেকে অনুপ্রাণিত এ ছবির প্লট। নেটফ্লিক্সে গত দু’বছরে বিপুল জনপ্রিয় হয়েছে সেই স্প্যানিশ সিরিজ়। যদিও ঝলকে তেমন কিছু মিল পাওয়া যায়নি।

প্রযোজনায় লাভ রঞ্জন, অঙ্কুর গর্গ এবং রেখা ভরদ্বাজ। ২০২৩ সালের ১৩ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘কুত্তে’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement