Salman Khan

দেহরক্ষীর ছেলেকে বলিউডে আনছেন সলমন! পরবর্তী ছবির নায়ক তিনিই

সলমন আগেই টাইগারের কথা জানিয়েছিলেন। তাঁর মতে, প্রতিভা রয়েছে যুবকের। তাঁকে সবার সামনে আনা জরুরি ছিল।

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ ডিসেম্বর ২০২২ ১৫:৪৬
নতুন ছবির চিত্রনাট্য তৈরি।নায়ক হবেন সলমনের দেহরক্ষী শেরার ছেলে, টাইগার।

নতুন ছবির চিত্রনাট্য তৈরি।নায়ক হবেন সলমনের দেহরক্ষী শেরার ছেলে, টাইগার। ছবি: সংগৃহীত।

মানবদরদী হিসাবে এমনিতেই সুনাম রয়েছে সলমন খানের। তিনি প্রযোজনায় থাকলে অনেকেরই যে ভাগ্যে শিকে ছিঁড়তে পারে সেই আভাসও মিলেছে। শেহনাজ় গিলের পর আরও এক জনকে বলিউডে আনতে চলেছেন ‘ভাইজান’। কে সেই ভাগ্যবান? জানলে অবাক হবেন।

নতুন ছবির চিত্রনাট্য তৈরি।নায়ক হবেন সলমনের দেহরক্ষী শেরার ছেলে, টাইগার। বড় পর্দায় আত্মপ্রকাশ করতে চলেছেন তিনি, সলমনের হাত ধরেই। তবে পরিচালক জোগাড় হয়নি। সন্ধান চালাচ্ছেন সলমন। শীঘ্রই ছবি নিয়ে চূড়ান্ত ঘোষণা করবেন। ২০১৯ সাল। সলমন নিজেই টাইগারের কথা জানিয়েছিলেন সবাইকে। তাঁর মতে, প্রতিভা রয়েছে যুবকের। তাঁকে সবার সামনে আনা জরুরি। এ বার হাতেকলমে তারই তোড়জোড় শুরু করে দিলেন।

Advertisement

নতুন পাওয়া খবর, নায়ক হিসাবে প্রশিক্ষণ চলছে টাইগারের। শুধু তা-ই নয়, তাঁর সঙ্গে পর্দায় মানাবে এমন উপযুক্ত নায়িকাও খোঁজা হচ্ছে। নতুন ছবিটি প্রেমের কাহিনি, তাতে আর সন্দেহ কী!

সলমন বলেছেন, “শেরার ছেলের উপযুক্ত চিত্রনাট্য একমাত্র আমিই বাছতে পারতাম। পেয়েও গেলাম। এখন ক্যামেরার সামনে আসার আগে ওকে তৈরি করছি।”

এর আগে সলমন অভিনীত ‘সুলতান’ (২০১৬) ছবিতে সহকারী পরিচালক হিসাবে কাজ করেছিলেন টাইগার। যে ছবিতে তিনি এ বার নায়ক হবেন, সে ছবির কাজ শুরু হবে নতুন বছর জানুয়ারিতেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement