Krushna Abhishek

ক্রুষ্ণাকে ছাড়া চলছে না কপিলের শো? চুক্তি পছন্দ না হলেও মঞ্চে ফিরলেন কৌতুক অভিনেতা

সাদা লেহঙ্গা পরে কপিল শর্মার শোয়ে হাজির ক্রুষ্ণা অভিষেক। বিরতি নিয়েছিলেন, তবে ফিরতেই হল নির্মাতাদের অনুরোধে। তাঁকে ছাড়া যে শো পানসে! কী বলছেন ক্রুষ্ণা?

Advertisement
সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ মে ২০২৩ ১৩:০৮
Krushna Abhishek takes dig at Archana Puran Singh for being paid only for laughing

‘দ্য কপিল শর্মা শো’তে বিভিন্ন চরিত্রে অভিনয় করে লোক হাসান ক্রুষ্ণা। ছবি: সংগৃহীত।

টেলিভিশন দর্শকদের জন্য সুখবর। হাসির পসরা নিয়ে ‘দ্য কপিল শর্মা শো’তে ফিরছেন কৌতুকাভিনেতা ক্রুষ্ণা অভিষেক। বিউটি পার্লারের মালিক স্বপ্নার মতো বিভিন্ন চরিত্রে অভিনয় করে লোক হাসান তিনি। তবে টাকাপয়সার চুক্তি পছন্দমতো না হওয়ায় একাধিক বার শো ছেড়ে চলে গিয়েছেন। জানা গেল, কপিলের শোয়ের আসন্ন পর্বে টেলিভিশন অভিনেতা দিব্যাঙ্কা ত্রিপাঠি, উর্বশী ঢোলাকিয়া, অনিতা হাসানন্দানি এবং অঙ্কিতা লোখাণ্ডের সঙ্গে বিনোদনের আসরে থাকবেন ক্রুষ্ণা। আসন্ন পর্বের একটি ঝলকে দেখা যাচ্ছে যে, ক্রুষ্ণা শোয়ের স্থায়ী অতিথি অর্চনা পুরান সিংহের উদ্দেশে রসিকতা করছেন।

চার জন অভিনেতার সঙ্গে মঞ্চে এসে কপিল শর্মা তাঁর নিজস্ব শৈলীতে স্বাগত জানান। তিনি বলেন, “এত মা বোনেদের দেখে আমাদের বাবা এবং ভাইয়েরা প্রেমে পড়ে যেতে পারেন।”

Advertisement

কপিল অনিতাকে নিয়েও রসিকতাও করতে ছাড়েন না। ‘নাগিন ৩’-এ প্রধান নাগিন চরিত্রে অভিনয় করেছেন অনিতা। তাঁকে কপিল বলেন, “যখন থেকে তিনি পর্দায় নাগিন চরিত্রে অভিনয় করেছেন, তখন থেকেই মানুষ সাপকে পোষ্য হিসাবে পালন করতে শুরু করেছে।” কপিল আরও যোগ করেন, “নাগিন এমন হলে তো লোকে ছোবল খাওয়ার জন্য নিজেরাই তাকে আমন্ত্রণ জানাবে!”

এর পরই ক্রুষ্ণা একটি সাদা লেহঙ্গা (নাগিনের পোশাক) পরে মঞ্চে আসেন। সাপের বাঁশি বাজানোর ভান করছিলেন আর এক জন, সেই সুরে ‘নাগিন নাগিন’ গানের সঙ্গে তিনি নাচতে শুরু করেন। যখন সাপের বাঁশিবাদক তাঁর কাছে টাকা চান, ক্রুষ্ণা রসিকতা করে বলেন, “শুধু হাসানোর জন্য টাকা চান, আপনি কি নিজেকে অর্চনা পুরান সিংহ মনে করেন?”

এ কথায় অর্চনা-সহ উপস্থিত সকলে হো হো করে হেসে ওঠেন। বহু দিন পর ক্রুষ্ণা আসায় আবার জমে গিয়েছে কপিলের শো, সেই ঝলকই কৌতূহলী করছে দর্শককে।

ক্রুষ্ণা এই সিজ়নে বিরতিতে ছিলেন। দিল্লির এক সংবাদসংস্থাকে বললেন, “আমি ফোন পেলাম ‘দ্য কপিল শর্মা শো’ নির্মাতাদের থেকে। তাঁরা আমায় ফিরে চান। কিন্তু টাকাপয়সার রফা এখনও হয়নি। প্রতি বার গন্ডগোলটা সেখানেই হয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement