Bigg Boss OTT

‘নিজেকে শেষ করতে যাই’, প্রিয় বান্ধবীর স্বামীকে বিয়ে করে চরম পদক্ষেপ করেছিলেন কৃতিকা

এক স্বামী ও দুই স্ত্রী মিলে নাকি সুখেরই সংসার তাঁদের। আরমান, পায়েল ও কৃতিকা তিন জনই এমন দাবি করেছিলেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩১ জুলাই ২০২৪ ১৯:৩২
Kritika Malika reveals that she tried to take a drastic step after marrying Armaan Malik

কৃতিকা মালিক, আরমান মালিক ও পায়েল মালিক। ছবি: সংগৃহীত।

দুই মহিলাকে বিয়ে করে সমাজমাধ্যমে চর্চিত ইউটিউবার আরমান মালিক। দুই স্ত্রী, পায়েল মালিক ও কৃতিকা মালিককে নিয়ে ‘বিগ বস্‌ ওটিটি’-তে প্রবেশ করে বিতর্কের মুখে পড়েন তিনি। এক স্বামী ও দুই স্ত্রী মিলে নাকি সুখেরই সংসার তাঁদের। আরমান, পায়েল ও কৃতিকা তিন জনই এমন দাবি করেছিলেন। কিন্তু সম্প্রতি একটি এপিসোডে কৃতিকার বিস্ফোরক মন্তব্য চমকে দিয়েছে দর্শকদের।

Advertisement

আরমানকে বিয়ে করার পরে নাকি আত্মঘাতী হতে গিয়েছিলেন কৃতিকা। সম্পর্কে পায়েলের প্রিয় বান্ধবী ছিলেন কৃতিকা। সেই প্রিয় বান্ধবীকে দ্বিতীয় স্ত্রী হিসেবে সংসারে নিয়ে আসেন আরমান। প্রিয় বান্ধবীর স্বামীর সঙ্গেই প্রেম আর তার পরে বিয়ে। কৃতিকা জানিয়েছেন, তিনি নাকি অনুশোচনায় ভুগছিলেন। আরমানের দ্বিতীয় স্ত্রীর কথায়, “প্রথম দিকে খুব অনুতাপ হত। বহু সমস্যার মুখোমুখি হই। আমরা তিন জন আলাদা হয়ে যাই। এমনকি আমি আত্মহত্যারও চেষ্টা করি। কিন্তু তার পরে বুঝতে পারলাম, আমি আরমানকে ছাড়া বাঁচতে পারব না।”

কিন্তু পায়েল মেনে নিয়েছিলেন বলেই এই সম্পর্ক টিকেছে বলে বিশ্বাস করেন কৃতিকা। দুই স্ত্রীকে নাকি সমান মর্যাদা দেন আরমান। কৃতিকা বলেন, “পায়েল এই ঘর থেকে দ্রুত বেরিয়ে পড়েন। আমি এখানে থেকে গিয়েছি আরমানের সঙ্গে। তাই হয়তো এখন আমি একটু বেশি ঘনিষ্ঠ হয়ে গিয়েছি।”

২০১১ সালে পায়েল মালিককে বিয়ে করেন আরমান। এর আগেও এক জন স্ত্রী ছিলেন তাঁর। সুচিত্রা নামে সেই মহিলার সঙ্গে ডিভোর্সের সাত দিনের মাথায় পায়েলকে বিয়ে করেন আরমান। আর ২০১৮ সালে পায়েলেরই প্রিয় বান্ধবী কৃতিকার প্রেমে পড়ে যান তিনি। এর পরে বিয়ে করেন তাঁরা। বহুবিবাহ ও সম্পর্কে প্রতারণাকে প্রচারের জন্য একের পরে এক বিতর্কের মুখে পড়ছেন আরমান।

আরও পড়ুন
Advertisement